তবে কি প্রেমিক খুঁজছেন ফারিয়া!


নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। অভিনয়, গান কিংবা নাচের তালে ভক্তদের হৃদয়ে ঝড় তোলেন। শুধু যে ভক্তদের হৃদয়েই ঝড় তোলেন এমন কিন্তু নয়! কখনো কখনো এই নায়িকার নিজের মনেও প্রেমের ঝড় সৃষ্টি হয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন নুসরাত ফারিয়া। এই নায়িকার ভাষ্য, জীবনে ২০ বারের মতো প্রেমে পড়েছেন তিনি। এমনকি শৈশব পেরিয়ে বোঝার বয়স থেকেই নাকি প্রেম করেছেন।

ফারিয়া বলেন, বর্তমানে আমি সিঙ্গেল। গত দশ মাস ধরেই সিঙ্গেল। এর আগে কিন্তু সম্পর্কে ছিলাম। আমি ছোটবেলা থেকেই প্রেম করেছি। বলা যায়, বোঝার বয়স থেকেই প্রেমের সম্পর্কে ছিলাম। কখনো সিঙ্গেল ছিলাম না।

জীবনে প্রথম পাওয়া প্রেমপত্রে কী লেখা ছিল, সেটাও মনে আছে ফারিয়ার। ওই অনুষ্ঠানে তিনি বলেন, জীবনে প্রথম যেই প্রেমের চিঠি পেয়েছিলাম, সেটি ছিল একটি গান। কেউ একজন ভালোবেসে ‘লিভিং অন এ জেট প্লেন’— পুরো গানটি লিখে পাঠিয়েছিল আমাকে।

কিন্তু ফারিয়া সিঙ্গেল শুনে ভক্তদের মনে ফুটেছে প্রেমের ফুল। নেটিজেনদের একাশংই দাবি করেছেন, তবে কি প্রেমিক খুঁজছেন তিনি!

প্রসঙ্গত, সবশেষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’-এ দেখা গেছে নুসরাত ফারিয়াকে। শ্যাম বেনেগাল পরিচালিত সিনেমাটিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।