আত্রাইয়ে উদ্ধারকৃত অজ্ঞাত তরুণীর মরদেহের পরিচয় মিলেছে


রায়হান আলম, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের দাঁড়িয়াগাথি রাস্তার পাশে পড়ে থাকা উদ্ধারকৃত অজ্ঞাত তরুণীর মরদেহের পরিচয় মিলেছে। তিনি উপজেলার জাতোপাড়া গ্রামের মৃত খবির উদ্দিনের মেয়ে রিয়া আক্তার (২২)। সংবাদ প্রকাশের পর তরুণীর স্বজনরা তার পরিচয় নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার সন্ধ্যায় স্থানীয় লোকজন উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের দাঁড়িয়গাথি রাস্তার পাশে তরুণীটির লাশ দেখে পুলিশে খবর দেয়। সাথে সাথে পুলিশ সেখানে ওই তরুণীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য লাশ নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন নিহত রিয়া আক্তার ও তার স্বামী উপজেলার সদুপুর গ্রামের তজির উদ্দিনের ছেলে জাকির হোসেন দীর্ঘদিন যাবৎ মাদক ব্যাবসা করে আসছিলেন। এবং তাদের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলাও রয়েছে।
নিহত রিয়া আক্তারের মৃত্যুর পর ওই রাতেই তার স্বামী জাকির হোসেনের মৃত্যু হয়। এখনও তার স্বামী জাকির হোসেনের মৃত্যুর কারণ জানা যায়নি। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট হাতে পেলেই প্রকৃত ঘটনা জানা যাবে। এ বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।#