গোপনীয়তা নষ্ট করায় চটেছেন শাহিন আফ্রিদি


স্ত্রী আনশা আফ্রিদির সঙ্গে শাহীন শাহ আফ্রিদি। ছবি : আফ্রিদির অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে নেওয়া

ক্রিকেটার ক্রিকেটারদের বিয়ের খবর নিয়ে সবসময়ই আগ্রহ থাকে ভক্তদের। কিন্তু এই খবরে অনেক সময় বিড়ম্বনায় পড়তে হয় মাঠের তারকাদের। এই যেমন—পাকিস্তানি তারকা শাহিন শাহ আফ্রিদির বিয়ের ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। টুইটারে হয়ে উঠেছে ট্রেন্ডিং পোস্ট। যেটাকে স্বাভাবিকভাবে নিতে পারেননি পাকিস্তানি তারকা। নিজের গোপনীয়তা নষ্ট হয়েছে বলে চটেছেন এই পেস তারকা।

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির মেয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বর্তমান তারকা শাহিন শাহ আফ্রিদি। মূলত বিয়ের ছবিগুলো জনসম্মুখে আনতে চাননি শাহিন ও আনশা দম্পতি। অতিথিদেরও মুঠোফোন ছাড়াই অনুষ্ঠানে আসার অনুরোধ করছিলেন। কিন্তু ক্রিকেটারদের বিয়ে মানে তারার মেলা। সেই ছবি তাই ছড়িয়ে পড়তে দেরি হয়নি। যা নিয়ে হতাশা প্রকাশ করেছেন পাকিস্তানি তারকা।

এর জন্য ক্ষোভ ঝেড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শাহিন আফ্রিদি লিখেছেন, ‘অনেক অনুরোধের পরও আমাদের গোপনীয়তাকে আঘাত করা হলো। মানুষ কোনো অপরাধবোধ ছাড়াই ছবি-ভিডিওগুলো পোস্ট করে চলেছে। বিনীতভাবে সবাইকে অনুরোধ করতে চাই, দয়া করে আমাদের কথা ভাবুন। আমাদের স্মরণীয় দিনটি নষ্ট করার চেষ্টা করবেন না।’

গত শুক্রবার (৩ ফেব্রুয়ারি) করাচিতে শহীদ আফ্রিদির মেয়ে আনশাকে বিয়ে করেন শাহিন আফ্রিদি। পাকিস্তানের বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুসারে, শাহিন ও আনিকার বিয়ে সম্পন্ন হয় করাচির একটি মসজিদে। সেখান উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও পাকিস্তান জাতীয় দলের বর্তমান ও সাবেক কয়েকজন ক্রিকেটার।

এরপর দেশটির ডিএইচএ গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে আয়োজিত হয় বিবাহোত্তর সংবর্ধনা। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাকিস্তান ক্রিকেটের অনেক তারকারা। ছিলেন বর্তমান পাকিস্তানের অধিনায়ক বাবর আজম, শাদাব খান, সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ, নাসিম শাহ, মোহাম্মদ হাফিজসহ অনেকে।

তবে বিপিএলের ব্যস্ততার জন্য থাকতে পারেননি শাহিনের আরেক ঘনিষ্ঠ ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান। এই মুহূর্তে তিনি আছেন বাংলাদেশে। খেলছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। শাহিনের বিবাহ অনুষ্ঠানে না থাকতে পারলেও দূর থেকে ঠিকই শুভেচ্ছা জানিয়েছেন রিজওয়ান।