চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নাজিমের খুনিদের স্বাস্তির দাবিতে মানববন্ধন


ফয়সাল আজম অপু,  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানিহাটিতে মাদ্রাসা ছাত্র নাজিম আলীর খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে পরিবারসহ এলাকাবাসী। 

আজ রোববার বিকেল সাড়ে ৩টার দিকে নয়লাভাঙ্গা ইউনিয়নের সাবেক লাভাঙ্গা গ্রামে এলাকাবাসীর ব্যানারে বিপুল সংখ্যক নারী-পুরুষ এ মানববন্ধনে অংশ নেন। ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য দেন, জেলা পরিষদ সদস্য মোঃ মোস্তাকুল ইসলাম পিন্টু, নয়ালাভাঙ্গা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান এডু, সমাজসেবক আব্দুল মালেক, আব্দুস সালাম, মাদ্রাসার সুপার আবু বাক্কার প্রমুখ। 

বক্তারা বলেন, মাদ্রাসা ছাত্র নাজিমকে যারা হত্যা করেছে তারই সহপাঠি, এটি একটি পূর্বপরিকল্পিত হত্যাকান্ড। এলাকার মানুষ আতংকের মধ্যে রয়েছে। এ হত্যাকান্ডের সাথে আরো অনেকে জড়িত রয়েছে তাদের অবিলম্বে গ্রেফতার করার দাবী জানান বক্তারা। 

উল্লেখ্য, গত ১১ মে নাজিম আলীকে তার ২ সহপাঠি তুষার আলী ও আকবর আলী হত্যা করে নয়লাভাঙ্গা ইউনিয়নের রানিহাটী ঘোড়ামারা বিলের ইটভাটা এলাকায় মাটি তেপুঁতে রাখে এবং পুলিশ ১৫ মে বিকেলে শিবগঞ্জ থানা পুলিশ নাজিমের লাশ উদ্ধার করে।