চাটমোহরে নিখোঁজের পর ভুট্টা ক্ষেতে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার


আফতাব হোসেন, চাটমোহর (পাবনা) থেকে : পাবনার চাটমোহরে নিখোঁজের পাঁচদিন পর উপজেলার নলগাড়া ভুট্টা ক্ষেতে মিলল ইসমাইল হোসেন (৩০) নামের এক ব্রয়লার মুরগীর ব্যবসায়ীর মরদেহ । পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠিয়েছে।
সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরের পর উপজেলার হরিপুর ইউনিয়নের ডাকাতির ভিটার অদুরে নলগাড়া বিলের একটি ভুট্টা ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশটি পচন ধরে বিকৃতি হয়ে গেছে। ধারনা করা হচ্ছে হত্যার পর বিলের নির্জন একটি ভূট্টা ক্ষেতে লাশটি ফেলে রেখে গেছে।
নিহত ব্যক্তি উপজেলার হরিপুর ইউনিয়নের তেবাড়িয়া গ্রামের মৃত ছানোয়ার হোসেনের ছেলে। তিনি পেশায় ব্রয়লার মুরগীর ব্যবসায়ী ছিলেন। ৫দিন ধরে বাড়ি থেকে নিখোঁজ ছিলো।
পুলিশ ও স্থানীয়রা জানান, গত ২২ ফেব্রুয়ারি ইসমাইল হোসেন সন্ধ্যার পর থেকে নিখোঁজ হয়। পরিবার থেকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে গত ২৫ ফেব্রুয়ারি পরিবারের পক্ষ থেকে চাটমোহর থানায় নিখোঁজ সংক্রান্ত একটি জিডি করেন। এরপর সোমবার তার লাশ মিললো।
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জালাল উদ্দিন জানান, ইসমাইল হোসেন নামের এক ব্যক্তি ৫ দিন আগে নিখোঁজ হয়। আজ (সোমবার) তার লাশ পাওয়া গেল। কি কারণে কারা তাকে হত্যা করেছে, তা এ মূহুর্তে বলা সম্ভব নয়। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।