দুর্গাপুরে ছাত্র কল্যাণ সংস্থায় ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত


রুবেল হক, দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর উপজেলার নওপাড়া ছাত্র কল্যাণ সংস্থার আয়োজনে নওপাড়া উচ্চ বিদ্যালয় অস্থায়ী অডিটর রুমে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৩ এপ্রিল) সকাল ১০টায় নওপাড়া উচ্চ বিদ্যালয় অস্থায়ী অডিটর রুমে নওপাড়া ছাত্র কল্যাণ সংস্থার উদ্যোগে প্রথমবারের মতো অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়।

নওপাড়া ছাত্র কল্যাণ সংস্থার অনুষ্ঠানের সভাপতি ড. মোঃ জয়নাল আবেদীন সভাপতিত্বে মোঃ  জসিম উদ্দিন ও সজীব এর সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ শফিকুল আলম শফি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক নওপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আফাজ উদ্দিন, পাঁচটিকরি আলিম মাদ্রাসা ভোলাহাট চাঁপাইনবাবগঞ্জ  ভাইস প্রিন্সিপাল  ফারুক হোসাইন,  নওপাড়া দাখিল মাদ্রাসার শিক্ষক আতাউর রহমান,বর্ধনপুর উচ্চ বিদ্যালয়ের বিএসসি শিক্ষক আক্কাস আলী, নওপাড়া গ্রামের বিশিষ্ট মৎস্যজীবী ও বেসরকারি সামাজিক সংস্থা  র‍্যামডো পৃষ্ঠপোষকতা মেহেদি হাসান মিলন, নওপাড়া গ্রামের মেম্বার জয়নাল আবেদীন, বাংলাদেশ পুলিশ কাওছার আহমেদ,  নওপাড়া ছাত্র কল্যাণ সংস্থার পৃষ্ঠপোষকতা ও রাজশাহি সিটি কলেজের প্রভাষক আয়নাল হক সহ নওপাড়া গ্রামের শিক্ষক- শিক্ষিকা, অভিভাবক, ব্যাবসায়িক, সুশীল সমাজের সকল ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে  সকল ধর্মপ্রাণ মুসল্লিকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।নওপাড়া ছাত্র কল্যাণ সংস্থার অনুষ্ঠানের প্রধান অতিথি শফিকুল আলম শফি  বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ঈদের আনন্দ আমাদের সবার ও নওপাড়া ছাত্র কল্যাণ সংস্থার উত্তরোত্তর সমৃদ্ধি হোক- আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।

মেহেদী হাসান মিলন (RAMDO)’র পৃষ্ঠপোষকতা বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। ইউনিয়ন বাসীর সব মানুষের সুখ-শান্তি, ও নওপাড়া ছাত্র কল্যাণ সংস্থার উত্তরোত্তর সমৃদ্ধি হোক- আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।

নওপাড়া ছাত্রকল্যাণ সংস্থার সভাপতি আজিজুল ইসলাম বলেন, নওপাড়া গ্রামের সকল শ্রেণী পেশার মানুষদের সঙ্গে প্রতি বছরে ঈদের পরের দিন আমরা সবাই একসাথে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করব এবং প্রতি বছরে নওপাড়া গ্রামের মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার সামগ্রী তুলে দিব।

এসময় উপস্থিত ছিলেন নওপাড়া ছাত্র কল্যাণ সংস্থার সভাপতি আজিজুল ইসলাম, সহ-সভাপতি রত্না খাতুন, অর্থ সম্পাদক তাজমুল হোসাইন, সাধারণ সম্পাদক জসীম উদ্দীন, যুগ্মসাধারণ সম্পাদক রুবেল হক, আব্দুল্লাহ আল মাহমুদ, মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম ইবনুল আরেফিন, স্বপ্না খাতুন, মেহেদী হাসান, ওমর ফারুক, প্রচার সম্পাদক সুজন আলী জোরদার, আইনুল হক, আমিনুল ইসলাম, উজ্জ্বল হোসাইন, বিপ্লব হোসাইন, ইসমাইল হোসেন, রাকিব হাসান, হিমেল, হারুন-অর-রশিদ, শেখ রাসেল প্রমুখ।