দুর্গাপুরে  র‍্যামডো উদ্যোগে তিনশত পরিবারের মাঝে মাংস বিতরণ


রুবেল হক, দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহী দুর্গাপুর উপজেলার নওপাড়া গ্রামে বেসরকারি সামাজিক সংস্থার RAMDO উদ্যোগে ৩০০ টি হত দরিদ্র পরিবার মাঝে মাংস বিতরণ করা হয়।

গতকাল ২২ শে (এপ্রিল) ঈদুল ফিতর উপলক্ষে  নওপাড়া একটি বেসরকারী সামাজিক সংস্থা র‍্যামডো উদ্যোগে নওপাড়া ইউনিয়ন ব্যাপি হত দরিদ্র পরিবারের মাঝে মাংস দেওয়া হয়েছে বলে জানা যায়।

বেসরকারি সামাজিক সংস্থা র‍্যামডো’র পৃষ্ঠা পোষকতা  মেহেদী হাসান মিলন বলেন যে, আমি প্রথমে পাঁচটি পরিবার দ্বারা শুরু করি।এবার আমি নওপাড়া ইউনিয়ন ব্যাপী(৩২০) তিনশত বিশটা  হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী মাংস তুলে দিতে পারে তুমি নিজেকে আনন্দ বোধ করছি।

আমি প্রতি বছরে সামাজিক উন্নয়নমূলক কাজ করে থাকি যেমন, বাল্যবিবাহ প্রতিরোধ, শিক্ষাবৃত্তি, শিক্ষা উপকরণ, খেলাধুলা, সংস্কৃতি, প্রতিটি কাজে আমি সহযোগিতা  করে থাকি। বিশেষ করে প্রতি দুইটি ঈদে হতদরিদ্রের মাঝে লাচ্ছা সেমাই, নগদ অর্থ, মাংস বিতরণ করে থাকি। এবং বিকালে বয়স্ক ব্যক্তিদের নিয়ে সাংস্কৃতিক ও খেলাধুলা করে থাকি।

মেহেদী হাসান মিলন বলেন আমি এই কাজটি গুলো  একা করতে পারি না। তাই আমি একটি সংগঠন করেছি  তার নাম র‍্যামডো এই সংগঠনে ২০ জন সদস্য রয়েছে। যারা প্রতিটি কাজে ন্যায়-নীতি এবং সততার মধ্যে তারা কাজগুলো করে থাকে। সদস্য নাম  ইবনুল আরিফিন, শেখ জুবায়ের আহমেদ, শেখ রাব্বি হোসেন, রাকিব হাসান, সুজন হুসাইন, রুবেল হক, শামীম আলী, মিঠুন, ইমন, রানা হামিদ, শিহাব, লিটন, শিমুল,জসীমউদ্দীন   তাজমুল হুসাইন, জহুরুল ইসলাম প্রমুখ।