পুঠিয়ায় সীল এবং স্বাক্ষর জালিয়াতি করে ছাত্রদলের কমিটি প্রকাশ


পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলা শাখা ছাত্রদলের আহবায়ক হুমায়ুন কবিরের সিল এবং স্বাক্ষর জালিয়াতি করার অভিযোগ পাওয়া গেছে। পুঠিয়া ছাত্রদলের আহবায়ক হুমায়ুন কবিরের সিল এবং স্বাক্ষর জালিয়াতি করে গতকাল ১৬ অক্টোবর পুঠিয়া উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মেহেদী হাসান জুয়েলের ফেসবুক আইডি থেকে পুঠিয়া উপজেলার ৬টি ইউনিয়নের ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে প্রকাশ করায় পুঠিয়া উপজেলা শাখা ছাত্রদলের আহবায়ক হুমায়ুন কবির বিস্মিত ও হতবাক হয়ে স্বাক্ষর জালিয়াতি করে কমিটি প্রকাশের প্রতিবাদ জানান।

প্রতিবাদ পত্রে পুঠিয়া উপজেলা শাখা ছাত্রদলের আহবায়ক হুমায়ুন কবির জানান, গতকাল ১৬ অক্টোবর ২০২২ তারিখে পুঠিয়া উপজেলা শাখা ছাত্রদলের সদস্য সচিব মেহেদী হাসান জুয়েলের ফেসবুক আইডি থেকে ৬টি ইউনিয়নের ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।

যা দেখে আমি বিস্মিত এবং হতবাক হয়েছি। প্রকাশিত কমিটি সম্পর্কে আমি মোটেও অবগত নই। প্রকাশিত কমিটি সম্পর্কে আমি কিছু জানি না। আমার স্বাক্ষর এবং সীল জাল করে সদস্য সচিব তার হীনস্বার্থ চরিতার্থ করার জন্য এই নোংরা প্রতারণার আশ্রয় নিয়েছে ।

আমি এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি পাশাপাশি বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজশাহী জেলা ও কেন্দ্রীয় কমিটির কাছে এই জালিয়াতির বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য সবিনয় অনুরোধ জানাচ্ছি।