বাবা হচ্ছেন হার্দিক পান্ডিয়া


রাপ্র ডেস্ক: বাবা হতে চলেছেন ভারতের ২৬ বছর বয়সী ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। জীবনের গুরুত্বপূর্ণ এই খবরটি জানাতে হার্দিক পান্ডিয়া সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের আশ্রয় নেন।

বাগদত্তা নাতাশা স্টানকোভিচ ও নিজের হাস্যোজ্জ্বল কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে পান্ডিয়া লিখেছেন, ‘নাতাশা (স্টানকোভিচ) ও আমার জীবনটা দারুণ কাটছে একসঙ্গে। আমাদের জীবনে আমরা নতুন আরেকটি জীবনকে স্বাগত জানাতে যাচ্ছি ভেবে উত্তেজনা অনুভব করছি। আমরা আমাদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে রোমাঞ্চিত এবং আপনাদের শুভকামনা ও আশীর্বাদ প্রার্থী।’

ইনস্টগ্রামে পোস্টটি নজরে আসতেই সতীর্থ ও শুভানুধ্যায়ীরা অভিনন্দন ও শুভকামনায় ভাসাচ্ছেন পান্ডিয়াকে। শুভকামনা জানিয়েছেন অধিনায়ক বিরাট কোহলি, যুজবেন্দ্র চাহাল, কোচ রবিশাস্ত্রীসহ ভারতীয় ক্রিকেট দলের প্রায় সকলেই।

টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে ২০১৬ সালের জানুয়ারিতে অভিষেকের পর থেকেই ভারতীয় দলের অবিচ্ছেদ্য অংশ হয়ে গেছেন গুজরাটের এই ক্রিকেটার। তারপর থেকে এ পর্যন্ত ১১ টেস্ট, ৫৪ ওয়ানডে ও ৪০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এই পেস বোলিং অলরাউন্ডার। তার মধ্যে কপিল দেবের মতো একজন অলরাউন্ডারের প্রতিচ্ছবি দেখেন অনেকেই।