রাজশাহী জেলা মিশুক ও সিএনজি চালিত অটোরিক্সা চালক ইউনিয়নের সদস্যদের মাঝে  অনুদান বিতরণ


রাজশাহী জেলা মিশুক, বেবীট্যাক্সী, ট্যাক্সীকার ও সিএনজি চালিত অটোরিক্সা চালক ইউনিয়নের সদস্য ও পরিবারবর্গের মাঝে মৃত্যুজনিত, কন্যাদায়, শিক্ষা ও চিকিৎসা অনুদান বিতরণ করা হয়েছে। সোমবার বিকেল সাড়ে তিনটায় নগর ভবনের সরিৎ দত্তগুপ্ত সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানের অনুদানের অর্থ বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের  মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে রাসিক মেয়র মহোদয় রাজশাহী জেলা মিশুক, বেবীট্যাক্সী, ট্যাক্সীকার ও সিএনজি চালিত অটোরিক্সা চালক ইউনিয়নের মহতি এই উদ্যোগের জন্য নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

রাজশাহী জেলা মিশুক, বেবীট্যাক্সী, ট্যাক্সীকার ও সিএনজি চালিত অটোরিক্সা চালক ইউনিয়নের সভাপতি মোঃ রফিকুল ইসলাম রনির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুস সোহেল ও রাজশাহী জেলা মিশুক, বেবীট্যাক্সী, ট্যাক্সীকার ও সিএনজি চালিত অটোরিক্সা চালক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম। সঞ্চালনা করেন মহানগর শ্রমিক লীগের সহ-সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ।

উল্লেখ্য, অনুষ্ঠানে রাজশাহী জেলা মিশুক, বেবীট্যাক্সী, ট্যাক্সীকার ও সিএনজি চালিত অটোরিক্সা চালক ইউনিয়নের পক্ষ থেকে মরহুম আসাদের পরিবারকে ৩০ হাজার টাকা, ১১জন সদস্যকে কন্যাদায় হিসেবে ১৫ হাজার করে টাকা, ৯জন সদস্যকে শিক্ষাভাতা হিসেবে ৩ হাজার করে টাকা ও চিকিৎসা অনুদান হিসেবে দুইজনকে ২ হাজার করে এবং দুইজনকে ১ হাজার করে অনুদান প্রদান করা হয়।