কাজ ছাড়াই শাহরুখের দিনে আয় ৫৮ লাখ, অন্যদের কত?


বিশ্বজুড়ে করোনা-পরিস্থিতির কারণে হুমকির মুখে সিনেদুনিয়া। পত্রপত্রিকার খবর, সিনেমা হল বন্ধ ও কাজ না থাকায় এই মাধ্যমের অনেকেই নিজেদের পেশা পরিবর্তন করে ফেলেছেন। বিশ্বজুড়ে যখন এমন ভয়াবহ অবস্থা, তখন বলিউড তারকাদের কাজ ছাড়াই দিনে উপার্জন কত; সেটা জানলে আপনি কিছুটা অবাক হবেন।

ভারতীয় গণমাধ্যম জি ২৪ ঘণ্টা তাদের এক প্রতিবেদনে দাবি করেছে, দীর্ঘদিন কোনো সিনেমা মুক্তি না পাওয়া বলিউড কিং শাহরুখ খান মোট ৬৯০ মিলিয়ন মার্কিন ডলারের মালিক। কোনো কাজ ছাড়াই তাঁর প্রতি দিনের আয় দেখতে গেলে তা ৫৮ লাখ রুপির বেশি।

 

করোনায় ২০ কোটি রুপি দান করে সমালোচনার মুখে পড়া বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের বর্তমান সম্পত্তি ৪৫৫ মিলিয়ন মার্কিন ডলার। এই হিসেবে তাঁর একদিনের আয় ৪৪ লাখ রুপির আশপাশে।

 

বলিউডের তিন খানের বিচারে আমির খান মাঝে আছেন। তাঁর মোট সম্পত্তির পরিমাণ ২২৫ মিলিয়ন মার্কিন ডলার। তাঁর একদিনের আয় ৩০ লাখ রুপির বেশি। আর বলিউড ভাইজান সালমান খান ৩৬০ মিলিয়ন মার্কিন ডলারের মালিক। যদি কোনো কাজ না করেন, তা-ও প্রতিদিনের হিসাবে দাবাং স্টারের রোজগার ১৯ লাখ রুপির বেশি।

 

বলিউড সুপারস্টার হৃতিক রোশন ৫০ মিলিয়ন মার্কিন ডলারের মালিক। এই হিসেবে একদিনে ড্যান্সিং স্টারের আয় সাড়ে সাত লাখ রুপির বেশি। আর বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের মোট সম্পত্তির পরিমাণ ৩২৫ মিলিয়ন মার্কিন ডলার।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *