কুড়িগ্রামে দুস্থ ভিডিপি সদস্যদের মাঝে ঈদ উপহারের প্যাক বিতরণ


কুড়িগ্রাম প্রতিনিধি: ১২ মে বুধবার সকাল সাড়ে ১১টায় আসন্ন ঈদ উপলক্ষে বাহিনীর মহাপরিচালকের পক্ষ থেকে কুড়িগ্রামে চারশত পঞ্চাশ জন অসহায় দুঃস্থ ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উপহার প্যাক বিতরণ করা হয়। জেলা আনসার ও ভিডিপি কার্যালয় মাঠে ঈদ উপহার প্যাক বিতরণ করেন সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ টিটুল মিয়া।

 

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা ও কুড়িগ্রাম সদরের উপজেলা প্রশিক্ষিকা শান্তি রানী, উপজেলা প্রশিক্ষক ওবাইদুর রহমানসহ ইউনিয়ন দলনেতা-দলনেত্রীগণ, আনসার কমান্ডারগণ। একই দিনে উপজেলাসমূহেও ঈদ উপহার প্যাক বিতরণ করা হয়।

 

ফুলবাড়ীতে উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস ও উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ফরহাদ আলম চৌধুরী, নাগেশ্বরীতে উপজেলা নির্বাহী অফিসার নুর আহমেদ মাসুম ও উপজেলা প্রশিক্ষিকা জেসমিন নাহার, ভুরুঙ্গমারীতে উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা ও উপজেলা প্রশিক্ষক মাইদুল ইসলাম মুরাদ, রৌমারীতে উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ ও উপজেলা প্রশিক্ষিকা মোছাঃ নুরজাহান, রাজারহাটে উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম ও উপজেলা প্রশিক্ষিকা ছালমা বেগম, উলিপুরে আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক মোঃ মাহবুবুর রহমান ও উপজেলা প্রশিক্ষিকা জাহানুর বেগম উপস্থিত থেকে ঈদ উপহার বিতরণ করেন।

এছাড়াও স্ব স্ব উপজেলায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রশিক্ষিকা সাজেদা খাতুন, উপজেলা প্রশিক্ষক নুরুজ্জামান শাহিন, জিয়াউর রহমান, মমিনুল ইসলাম, নাছির উদ্দিন, বিপ্লব কুমারসহ উপজেলা পর্যায়ের ওয়ার্ড ও ইউনিয়ন ভিডিপি দলনেতা-দলনেত্রীগণ, আনসার কমান্ডারগণ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *