গাবতলীর সোনারায় ইউপির সাবেক চেয়ারম্যান তারাজুলের দাফন সম্পন্ন


বগুড়া প্রতিনিধি: বগুড়া গাবতলীর সোনারায় ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি লুৎফর রহমান তারাজুল গতকাল সোমবার রাঁত ৩টা ৩০মিঃ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না….রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১বছর। মৃত্যুকালে তিনি ১পুত্র ও ১কন্যা, ভাই-বোন’সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বাদযোহর নস্কুড়ীপাড়া গ্রামে নামাজে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়।

 

নামাজে জানাযায় অংশ নেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ, থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এনামুল হক নতুন, স্থানীয় ইউপি চেয়ারম্যান অধ্যাপক মফিদুল ইসলাম, মতিয়ার রহমান মতি, কাগইল ইউপির চেয়ারম্যান আগানিহাল বিন জলিল তপন, সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান ও আব্দুল ওহাব মন্ডল, বিএনপির নেতা খোকা, গোল্লা, দিপু, আঃ হালিম, রশিদ, রাজা, লিটু, করিম, শাহীন, মোফাজ্জল, থানা যুবদলের আহবায়ক আরিফুর রহমান মজনু, সিনিয়র যুগ্ম আহবায়ক রুহুল হাসান রুহিন, যুগ্ম আহবায়ক মহব্বত আলী, মিনহাজুল ইসলাম, সম্রাট মাহরুফ, যুবদল নেতা সোহাগ, সেন্টু, মোস্তা, খোরশেদ, জনি, হোসেন, সবদুল, রফিকুল, ছাত্রদল নেতা সোহেল রানা, মোহতাছিন বিল্লা মুন, রবিউল, বিপ্লব, রাঙ্গা, স্বেচ্ছাসেবক দল নেতা আঃ কুদ্দুস, স্থানীয় জাহিদুল ইসলাম প্রমূখ।

 

এছাড়াও মরহুম তারাজুল থানা বিএনপির সাবেক সদস্য এবং স্থানীয় নস্কুড়ীপাড়া দক্ষিনপাড়া বায়তুস সূজূত জামে মসজিদের সভাপতি ছিলেন। তিনি (তারাজুল) করোনা ভাইরাসের উপর্সগ নিয়ে (আক্রান্ত) হয়ে গতকাল সোমবার রাঁত ৩টা ৩০মিঃ মৃত্যু হয়েছে বলে পরিবার সূত্রে জানা যায়।