চার দিনে সংগ্রহ ২৮ কোটি


সিনেমার দৃশ্যে পুনিত রাজকুমার। ছবি : সংগৃহীত

ভারতের কন্নড় ভাষার চলচ্চিত্র অঙ্গনের পাওয়ার স্টার পুনিত রাজকুমারের সাম্প্রতিক সিনেমা ‘যুবরত্ন’ দর্শকের নজর কেড়েছে। সেই প্রভাব পড়েছে বক্স অফিসে। মাত্র চার দিনে বিশ্বব্যাপী বক্স অফিসে এ সিনেমার সংগ্রহ ২৮ কোটি ৭০ লাখ রুপি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, মুক্তির দিন কর্ণাটকে অ্যাকশন-ড্রামা ‘যুবরত্ন’ বক্স অফিসে সংগ্রহ করে ১০.০৫ কোটি রুপি। দ্বিতীয় ও তৃতীয় দিন পুনিত অভিনীত এ সিনেমা সংগ্রহ করে যথাক্রমে ৬.২০ কোটি ও ৫.৩৫ কোটি রুপি। চতুর্থ দিন রোববার এ সিনেমা সংগ্রহ করে ৫.৯০ কোটি রুপি। সব মিলিয়ে কর্ণাটকে এ সিনেমার সংগ্রহ দাঁড়িয়েছে ২৭.৫ কোটি রুপি।

 

তেলেগু ভাষায়ও এ সিনেমা মুক্তি পেয়েছে। অন্ধ্র প্রদেশ ও তেলেঙ্গানায় এ সিনেমার সংগ্রহ ০.৭০ কোটি রুপি। আর আন্তর্জাতিক বক্স অফিসে সংগ্রহ ০.৫০ কোটি রুপি। কর্ণাটক, অন্ধ্র প্রদেশ ও তেলেঙ্গানা এবং আন্তর্জাতিক সংগ্রহ যোগ করলে দাঁড়ায় ২৮.৭ কোটি রুপি।

 

প্রতিবেদনে বলা হয়েছে, বক্স অফিসে বেশ ভালো সংগ্রহ করছে সিনেমাটি। ভক্তরা আশা করছেন, শিগগিরই বক্স অফিসে ৫০ কোটির ক্লাবে প্রবেশ করবে সিনেমাটি।

 

পুনিত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন সাইয়েশা, ধনঞ্জয়, সোনু গৌরা, সাই কুমার ও প্রকাশ রাজ। সন্তোষ আনন্দধর্ম পরিচালিত সিনেমাটি ১ এপ্রিল মুক্তি পায়। সিনেমাটি প্রযোজনা করেছেন বিজয় কিরগান্দুর। সংগীত পরিচালনা করেছেন এস থমন।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *