নারী নিযার্তন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে র‌্যালি ও জয়িতা পুরস্কার প্রদান


পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছায় আর্ন্তজাতিক নারী নিযার্তন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে র‍্যালি ও জয়িতা পুরস্কার প্রদান অনুুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাইী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী।

উপজেলা পরিষদ মিলনায়তনেঅনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেনউপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু। উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, কৃষি অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, অধ্যক্ষ রবিউল ইসলাম, সুরাইয়াবানু, প্রধান শিক্ষক খালেকুজ্জামান ও অজিত সরকার, প্রভাষক মঈনুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান। অনুষ্ঠানে সমাজ উন্নয়নে অবদান রাখায় শিক্ষক রহিমা আক্তার সম্পা,শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জন করায় ড. রোজিনা পারভীন,অর্থনৈতিকভাবে সাফলাতা অর্জন করায় সুলতানা লাবনী,সফল জননীতে ভারতী রানী দত্ত এবং নির্যাতনে বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন গড়ায় আলিফা খাতুনকে জয়িতা হিসেবে সংবর্ধনা ও পুরস্কৃত করা হয় ।