পুঠিয়ায় জমিজমা সংক্রান্ত বিবাদের জের ধরে হামলায় আহত ৭


পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় পূর্ব শক্রতার ও জমিজমা সংক্রান্ত বিবাদের জের ধরে আম বাগানে আম নামানোর সময় হামলার ঘটনায় একই পরিবারের ৭ জন আহত হয়েছে। সোমবার সকাল ১০ টার দিকে পুঠিয়া উপজেলার ভালুকগাছী ইউনিয়নের নন্দনপুর গ্রামে এই ঘটনা ঘটে।

পুঠিয়া থানার অভিযোগ সূত্রে জানা গেছে, সকালে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার ভালুকগাছী ইউনিয়নের নন্দনপুর গ্রামে মোঃ আকরাম আলী তার মেয়ে ও জামাইকে নিয়ে তার নিজ আম বাগানে আম নামাতে যায়। এ সময় মোঃ আনোয়ারুল ইসলাম জুম্মা’র নেতৃত্ব ৭ থেকে ৮ জন লাটি শটা ও অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়।

 

সে সময় আকরাম আলী (৬০), আফসানা মৌমি (২৫), আঃ বারী (৩৩), মাসুদ রানা (২৫), ডলি বেগম (৫০), রুমি (২৭) ও সুরমা বেগম (২৭) আহত হয়। আহতদের মধ্যে আকরাম আলী, আফসানা মৌমি ও আঃ বারীর অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আর বাঁকিরা স্থানীয় চিকিৎসকের চিকিৎসা নিয়ে বাড়িতে রয়েছে। এ ঘটনায় মোঃ মাসুম বাদী হয়ে পুঠিয়া থানায় একটি লিখিত অভিযোগ জমা দিয়েছে।

 

থানার অফিসার ইনচার্জ সোরওয়ার্দী জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পাওয়ার পরপর থানার এসআই সনাতন ঘটনা স্থলে যায়। বর্তমানে বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *