পুঠিয়ায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত 


নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:  রাজশাহীর পুঠিয়া উপজেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২১ পালিত হয়েছে। মাতৃভাষা দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচির মধ্য ছিল শহীদ মিনারে পূস্পস্তবক অর্পণ, সূর্যোদ্বয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, চিত্রাংকন, বইপড়া, দেশাত্মবোধক সংগীত, বিতর্ক ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

 

রবিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে   অমর একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে মাতৃভাষার জন্য আত্মদানকারী সকল বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।
এসময় শহীদদের প্রতি শ্রদ্ধা রেখে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়য়ারম্যান  জিএম হিরা বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসা নুরুল হাই মোহাম্মদ আনাছ, সহকারি কমিশনার ভূমি রুমানা আফরোজ, উপজেলা সিনিয়র মৎস অফিসার ওমর আলী, কৃষি অফিসার শামসুন নাহার ভূঁইয়া, পুঠিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলাম, পবা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ লুৎফর রাহমান।
এসময় বিভিন্ন সরকারী কর্মকর্তা,  বীর মুক্তিযোদ্ধাগন, রাজনৈতিক নের্তৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *