বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাবনার চাটমোহরে কাউন্সিলর নির্বাচিত


আফতাব হোসেন, চাটমোহর প্রতিনিধি : বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাবনার চাটমোহর পৌরসভার কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন আলহাজ্ব মোঃ এখলাছুর রহমান। তিনি চাটমোহর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর। আর আগেও তিনি ২বার কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালণ করেছেন।এবার দিয়ে তিনি পর পর তিনবার কাউন্সিলর নির্বাচিত হলেন।

আগামী ২৮ ডিসেম্বর চাটমোহর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে পৌরসভার ৩নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এরা হলেন বর্তমান কাউন্সিলর আলহাজ্ব মোঃ এখলাছুর রহমান, সাদিকুল ইসলাম বাচ্চু ও মোঃ বজলুর রহমান। আগামী ১০ ডিসেম্বর প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ হলেও ৮ ডিসেম্বরে এই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাদিকুল ইসলাম বাচ্চু ও মোঃ বজলুর রহমান সহকারী রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য আবেদন করেন।

সে মোতাবেক তাদের আবেদন গ্রহণ করা হয় এবং মনোনয়নপত্র প্রত্যাহার করা হয়। ফলে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদে একমাত্র প্রার্থী আলহাজ্ব মোঃ এখলাছুর রহমানের আর কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হতে চলেছেন।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন ৩নং ওয়ার্ডের ২ জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন। ২ জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহারেরবিষয়টি নিশ্চিত করেছেন।