ভয়ংকর অভিজ্ঞতা শেয়ার করলেন শ্রুতি


সোমবার (১৭ মে) ভারতের বেশ কয়েকটি রাজ্যে আঘাত হানে ঘূর্ণিঝড় তাউকতে। ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী শ্রুতি হাসানের ঘূর্ণিঝড় তাউকতে নিয়ে ভয়ংকর অভিজ্ঞতা হয়েছে।

 

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামের ভিডিওতে শ্রুতি বলেন, এই ঝড় যেন শেষ হচ্ছিল না। মনে হয়েছে, আমার ঘরের জানালে উড়ে যাবে। এটি খুবই ভয়ংকর।

 

গত বছর লকডাউনে বাড়িতে একাই ছিলেন শ্রুতি। সেই প্রসঙ্গে টেনে তিনি বলেন, সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা গত বছর লকডাউনে এরকম কিছু ঘটেনি। কারণ আমি একা ছিলাম।

 

তবে এ বছর লকডাউনে তার সঙ্গে প্রেমিক শান্তুনু হাজারিকা আছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একসঙ্গে তাদের ছবি প্রকাশ করেন শ্রুতি। ক্যাপশনে তিনি লেখেন, ‘আমার বেস্টির সঙ্গে লকডাউন।’

 

শান্তুনু হাজারিকা পেশায় একজন ডুডল আর্টিস্ট এবং ইলাস্ট্রেটর। ২০১৪ সালে ডুডল আর্ট প্রতিযোগিতায় সেরার পুরস্কার জিতেছেন তিনি। এছাড়া গুয়াহাটি আর্ট প্রজেক্টের সহকারী প্রতিষ্ঠাতা তিনি। উত্তর ভারতে আর্ট কমিউনিটি তৈরি করায় এই প্রজেক্টের কাজ। ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করলেও শেষ পর্যন্ত ইলাস্ট্রেটর হিসেবে ক্যারিয়ার শুরু করেন তিনি। এছাড়া র‌্যাপার হিসেবেও তিনি পরিচিত।

 

শ্রুতি অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘বাকিল সাব’। পলিটিক্যাল-থ্রিলার ঘরানার এই সিনেমায় আরো রয়েছেন বিজয় সেতুপাতি, জগপতি বাবু প্রমুখ। এছাড়া প্রভাসের সঙ্গে ‘সালার’ সিনেমায় পর্দায় হাজির হবেন এই অভিনেত্রী।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *