রাজশাহীতে আরও দুই হাজার মাস্ক বিতরণ করল জামিল ব্রিগেড


নিজস্ব প্রতিবেদক, রাজশাহী: রাজশাহীতে করোনা মোকাবিলায় গঠিত স্বেচ্ছাসেবী ভলান্টিয়ার টিম শহীদ জামিল ব্রিগেডের উদ্যোগে আরও দুই হাজার পিস মাস্ক বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে শহরের নিউ মার্কেট মোড় থেকে সাহেব বাজার জিরোপয়েন্ট পর্যন্ত করোনা সংক্রমণ ঠেকাতে এসব মাস্ক বিতরণ করা হয়। মাস্ক বিতরণের পাশাপাশি নগরজুড়ে করোনা সচেতনতামূলক প্রচার মাইকিংও করেন ব্রিগেডের সদস্যরা।

 

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, মহানগর সম্পাদকম-লীর সদস্য আব্দুল মতিন, মনিরুদ্দীন পান্না, নাজমুল করিম অপু, মনিরুজ্জামান মনির, মহানগর সদস্য মতিউর রহমান মতি, সীতানাথ বণিক, সাঈদ চৌধুরী, চন্দ্রিমা থানার সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দীন জাহিদ, ১৭ নম্বর ওয়ার্ডের সভাপতি রেজাউল ইসলাম রেজা, সাবেক ছাত্রনেতা রতন, নগর ছাত্রমৈত্রীর সভাপতি ওহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বিজয় সরকার, বোয়ালিয়া থানার সাধারণ সম্পাদক অমিত সরকার, ঋতু সরকার, রাজপাড়া থানা ছাত্রমৈত্রীর সভাপতি সাগর, সাধারণ সম্পাদক ইফতিক হাসান প্রমুখ।

উল্লেখ, গত (৫ জুন) রাজশাহী কলেজ প্রাঙ্গনে কোভিড মোকাবিলায় ওয়ার্কার্স পার্টির নেতৃত্বাধীন ৫০ জন তরুণ-যুবকদের সমন্বয়ে শহীদ জামিল ‘ব্রিগেড’ গঠন করা হয়। ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার নির্দেশনায় শহরে করোনা মোকাবিলায় কাজ করা এই ব্রিগেডের কার্যক্রম পারিচালনা ও তদারকি করছেন দলটির নগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *