৫২ লাখের ঘোড়া ও বিড়াল উপহার নিয়ে বিপাকে জ্যাকুলিন

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবি : সংগৃহীত
বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবি : সংগৃহীত

মুম্বাই বিমানবন্দর দিয়ে দুবাই ভ্রমণের সময় জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছেন বি-টাউন বিউটি জ্যাকুলিন ফার্নান্দেজ। দুইশ কোটি রুপি প্রতারণার মামলায় জড়িত থাকার অভিযোগে গতকাল তাঁকে মুম্বাই বিমানবন্দরের ইমিগ্রেশন বিভাগ জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয় বলে খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, প্রতারণায় অভিযুক্ত ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকুলিন ফার্নান্দেজের প্রেমের সম্পর্ক শুরুর পর থেকেই সুকেশ জ্যাকুলিনকে দামি উপহার পাঠানো শুরু করেন।

এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, অভিযোগপত্রে উল্লেখ আছে—বলিউড অভিনেত্রীকে ১০ কোটি রুপি মূল্যমানের উপহার দেন সুকেশ, যার মধ্যে ৫২ লাখ রুপির ঘোড়া এবং ৯ লাখ রুপির পার্সিয়ান বিড়াল রয়েছে। জ্যাকুলিনের সঙ্গে সুকেশ চন্দ্রশেখরের আর্থিক লেনদেনের তথ্য খুঁজে পেয়েছে তদন্তকারী সংস্থা ইডি।

বলিউড ভিত্তিক গণমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, যেকোনো সময় গ্রেপ্তার হতে পারেন এ অভিনেত্রী। তাঁর এমন সময়ে মেন্টর সালমান খান ও বন্ধুদের পাশে পাচ্ছেন না জ্যাকুলিন।

ইডির অভিযোগপত্রে জ্যাকুলিন ফার্নান্দেজ ছাড়াও সুকেশের কাছ থেকে নোরা ফাতেহির দামি গাড়ি উপহার নেওয়ার তথ্যও উল্লেখ আছে।

এক ওষুধ কোম্পানির সাবেক কর্ণধার মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি রুপির প্রতারণা করেছিলেন সুকেশ এবং তাঁর স্ত্রী লিনা পল। এ মামলায় গ্রেপ্তার হন এ দম্পতি।