নিয়ামতপুরে নবজাতকের মরদেহ উদ্ধার


নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে পুকুর থেকে এক নবজাতকের (ছেলে) মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে উপজেলার পাঁড়ইল ইউনিয়নের ভাদরন্ড (পূর্বপাড়া) গ্রামের সাহেব বর্মনের পুকুরে। পানিতে ভাসমান অবস্থায় ওই নবজাতকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আশে পুলিশের উপ-পরিদর্শক ইব্রাহিম হোসেনসহ সঙ্গীয় ফোর্স। পরদিন মঙ্গলবার ইউডি মামলা দায়ের করে নবজাতকের মরদেহটি ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

এলাকাবাসী সুত্রে জানা যায়, সোমবার সন্ধ্যার দিকে ভাদরন্ড গ্রামের সাহেব বর্মণের পুকুরে নবজাতকের মরদেহটি ভাসতে দেখে গ্রামবাসী। এরপর তারা ইউপি চেয়ারম্যানকে সংবাদ দেয়। রাত আটটার দিকে গ্রামবাসীদের নিকট থেকে সংবাদটি শুনে ইউপি চেয়ারম্যান নিয়ামতপুর থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ওই রাতেই ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় আনে।

সংশ্লিষ্ট শ্রীমন্তপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম বুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নবজাতকের মরদেহর ঘটনাটি মুঠোফোনে গ্রামবাসী তাকে জানালে তিনি পুলিশকে সংবাদ দেন।

এ ঘটনায় ওসি হুমায়ন কবির জানান, নবজাতকের মরদেহ উদ্ধার করে থানায় ইউডি মামলা দিয়ে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এমন ঘটনায় এ ঘৃন্য অপকর্মের সাথে জড়িতদের চিহ্নিত করার জন্য পুলিশি প্রচেষ্টা অব্যাহত রয়েছে।