প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দুর্যোগ মোকাবেলায় সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে-হুইপ ইকবালুর রহিম


মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি মহামারি করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে সচেতন থাকতে হবে উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দুর্যোগ মোকাবেলায় সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। দেশের অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। দেশের অসহায় ও দরিদ্র মানুষ যেন কষ্ট বুজতে না পারে সেজন্য বিভিন্ন ধরনের সহযোগিতা দিয়ে আসছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশে খাদ্যের কোন অভাব নাই। 
তিনি আরো বলেন, মানবসেবায় নিজেকে উৎস্বর্গীত করতে হবে। যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বাংলাদেশের কোন মানুষ না খেয়ে থাকবে না। কোন মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হবে না। সে জন্য সকল প্রকার পদক্ষেপ নিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার (১৩ মে) দিনাজপুর শহরের পুলহাট রুপম মোড়ে ভ্যান চালকসহ অসহায় ও দরিদ্রদের মাঝে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরন আনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ দিনাজপুর সদর-৩ আসনের সাংসদ সদস্য  ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, শহর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজান, আওয়ামীলীগ নেতা এস এম জাকারিয়া, এড. জাকির প্রমুখ।