প্রেমিকার সামনে বিষপান ও বুকে ছুরিকাঘাত করে প্রেমিকের আত্নহত্যা


নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:  রাজশাহী নগরীতে প্রেমিকার সামনে বিষপান ও বুকে ছুরিকাঘাত করে বুলবুল নামের এক যুবক মারা গেছেন। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মাস্টার শেফ বাংলা রেস্তোরাঁর ভিতর এ ঘটনা ঘটে।

পুলিশের ভাষ্যমতে,দুপুরে বুলবুল মাস্টার শেফে আসেন।পরে তার প্রেমিকা ও প্রেমিকার বান্ধবী সেখানে উপস্থিত হন। একপর্যায়ে বুলবুল তার প্রেমিকাকে বিয়ের কথা জানান এবং তার সাথে থাকা দুটি বিয়ের শাড়ী, থ্রিপিস ও সোনার লকেট দেখান। প্রেমিকা আগে থেকেই বিবাহিত হওয়ায় ও ছয় বছরের বাচ্চার কথা জানিয়ে বিয়েতে অস্বীকৃতি জানান।

এতে বুলবুল তার সাথে থাকা ছুরি দিয়ে নিজের শরীরে আঘাত করার পাশাপাশি বিষপান করেন।ঘটনাস্থলে থাকা ঐ দুই তরুনী বুলবুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আনলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পুলিশ জানিয়েছে,প্রেমের বিষয়টি ছেলে ও মেয়ের দুই পরিবারের সদস্যরা জানতো। এনিয়ে বিভিন্ন সময় শালীস বৈঠকও হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা প্রাথমিক তদন্ত শেষে সে-বিষয়ে মামলা হবে।

বুলবুল আহমেদ পুঠিয়া উপজেলার তারাপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে। তার প্রেমিকা ও প্রেমিকার বান্ধবীও একই উপজেলার বাসিন্দা।পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।