মোহনপুর সরকারি কলেজের বিদায় সংবর্ধনা ও নবীন বরণ


মোহনপুর প্রতিনধিঃ রাজশাহীর মোহনপুর সরকারি কলেজের উপধাক্ষ্য মকবুল হোসেনের বিদায় সংবর্ধনা ও একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১ টায় কলেজ চত্তরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব ও স্বাগত বক্তব্য প্রদান করেন অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী প্রকৌশলী ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্টার সেলিম হোসেন।

প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৩ (পবাÑমোহনপুর) আসনের সংসদ সদস্য মোঃ আয়েন উদ্দিন এমপি। অনুষ্ঠানে এমপি আয়েন উদ্দিন সকল শিক্ষার্থীর উজ্জল ভবিষ্যৎ কামনা করেন। তিনি বলেন, তোমরা মন দিয়ে পড়া শোনা কর, একসময় রাষ্টপতি ও প্রধান বিচারপতি যেন তোমরা হতে পার। অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন বাংলা বিভাগের সহকারি অধ্যাপক হাফিজুর রহমান ও রোকসানা মেহবুব চপলা।

বিশেষ অতিথি ছিলেন মোহনপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম , উপজেলা ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল ও মহিলা ভাইস চেয়ারম্যান সানজীদা রহমান রিক্তা, অফিসার ইনর্চাজ (ওসি) তৌহিদুল ইসলাম, শ্রী দিলিপ কুমার সরকার তপন,চেয়ারম্যান হযরত আলী, বাবলু হোসেনসহ কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।