সেপ্টেম্বরের শুরুতে মা হচ্ছেন নুসরাত!


পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্রনায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহানকে নিয়ে একের পরে এক চাঞ্চল্যকর তথ্য দিচ্ছে কলকাতার গণমাধ্যমগুলো। মা হচ্ছেন নসুরাত, এই সন্তানের পিতা কে; এসব ছাপিয়ে এবার খবর, নসুরাতের মা হওয়ার সম্ভাব‌্য তারিখ ১০ সেপ্টেম্বর।

ভারতের সংবাদমাধ‌্যম জি ২৪ ঘণ্টা এক বিশেষ প্রতিবেদনে দাবি করেছে, ১০ সেপ্টেম্বরই মা হবেন নুসরাত জাহান। নুসরাতের এক বন্ধুর সূত্রে গণমাধ্যমটি জানিয়েছে, বিয়ের বছর ঘোরার আগে থেকেই দুজনের মধ্যে সমস্যা শুরু হয়। তুরস্কে নিখিল-নুসরাতের সোশ্যাল ম্যারেজ জাঁকজমকভাবে হলেও রেজিস্ট্রেশন হয়নি তাঁদের।

 

নিখিলের এক বন্ধুর সূত্রে গণমাধ্যমটি জানায়, বন্ধুদের সঙ্গে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন নুসরাত, নিখিলই ফ্লাইটের টিকেট ও রিসোর্ট বুক করে দেন। পরে রিসোর্টের মালিক নিখিলের বন্ধু হওয়ায় তিনি জানতে পারেন, যশের সঙ্গেই ছিলেন নায়িকা। সেই থেকেই সমস্যার সূত্রপাত। এর পর দক্ষিণেশ্বরের মন্দিরে দাঁড়িয়ে মদন মিত্রের সঙ্গে যশ ও নুসরাতের ছবি ভাইরাল হয় অন্তর্জালে। গুঞ্জন, সেদিনই যশকে বিয়ে করেছিলেন নুসরাত।

 

এদিকে জি ২৪ ঘণ্টাকে নিখিল জানিয়েছেন, এখনও অবধি নুসরাত যে ফোর্ড গাড়ি চড়েন তা আসলে নিখিলের গাড়ি। নুসরাত ইডেনে যে ফ্ল্যাটে থাকেন, তার মধ্যে ৬০ লাখ রুপি নিখিলের দেওয়া। এমনকি নুসরাতের বোনের পড়াশোনার দায়িত্বও নিয়েছিলেন নিখিল।

আনন্দবাজার পত্রিকাকে নিখিল আরও জানিয়েছেন, ‘যে দিন জানলাম, নুসরাত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি। নুসরাতের মা হওয়ার (সংবাদের) পরে এই সিদ্ধান্ত নিইনি আমি।’

 

‘এসওএস কলকাতা’ সিনেমার শুটিংয়ের সময় যশের প্রেমে পড়েছিলেন নুসরাত। এরপর রাজস্থানের মরুশহরে একসঙ্গে ঘুরতে গেলে প্রেমের গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়। বছরের শুরুতে সেই খবর জানিয়েছিল ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

 

দীর্ঘদিন প্রেমের পর ২০১৯ সালের ১৯ জুন রাজকীয় আয়োজনে নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নুসরাত জাহান।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *