আটঘরিয়ায় যুবকের মৃতদেহ উদ্ধার


পাবনা প্রতিনিধি : পাবনার আটঘরিয়ায় শিবপুর (বউবাজার) গ্রামের  প্রবাসী বাবলু মিয়ার বাড়ি থেকে মানিক হোসেন (২১) নামক এক যুবকের মৃতদেহ পুলিশ উদ্ধার করেছে। হত্যা কি আত্বহত্যা জনমনে রহস্যের দানা বেঁধেছে।  ঘটনাটি ঘটেছে গত শনিবার ৩ জুন রাতের কোন এক সময়। রোববার(৪ জুন) ভোরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে প্রেরন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন একদন্ত ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল।
প্রায় এক মাস আগে চান্দাই গ্রামের আবুল কাশেমের ছেলে মানিক হোসেন এর সাথে শিবপুর (বউবাজার) গ্রামের প্রবাসী  বাবলু মিয়ার  মেয়ে আছিয়া খাতুন এর সাথে বিয়ে হয় উভয়ের পারিবারিক সুত্রে জানা গেছে।
ছেলের বাবা আবুল কাশেম জানান গতকাল শনিবার ফোনে আমার ছেলেকে তার শ্বশুর দাওয়াত করে নিয়ে আসে। বিয়ের পর থেকে তার শ্বশুর বাড়ির লোকজন মেনে নিতে পারছিল না।  খবর পেয়ে এসে ছেলের মরদেহ দেখতে পাই।
ইউপি সদস্য আমির হোসেন জানান,মেয়ের ভাই আব্দুল আজিজ আমাকে রাত সোয়া দুইটার দিকে ফোন দিয়ে বলে আমার ভগ্নিপতি আত্বহত্যা করেছে। আমি যেয়ে দেখি মরদেহ ঘরের দরজার সামনে পড়ে আছে।  তার ভাই আরো জানান আমরা দ্রুত  হাসপাতালে নেয়ার চেষ্টা করেছি।
এ ব্যাপারে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। হত্যা কি আত্বহত্যা মুল রহস্য উদঘাটন করা সম্ভব হবে।