আলমডাঙ্গা উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন


আল-আমিন হোসেন, আলমডাঙ্গা থেকে  : দীর্ঘ ১৪ বছর আলমডাঙ্গা উপজেলাতে সাংবাদিকদের সংগঠন আলমডাঙ্গা প্রেসক্লাব এর কার্যক্রম না থাকায় এবং নতুন সদস্যদের অন্তর্ভুক্তি না করাই নতুন সদস্যদের সুযোগ করে দেওয়া এবং ভয়কে জয় করে সত্যের সন্ধানে লড়াকু সৈনিক ও এক ঝাঁক কলম যোদ্ধা নিয়ে আলমডাঙ্গা উপজেলা প্রেসক্লাবের যাত্রা শুরু হল। সাংবাদিকদের উপর ভ্রান্ত ধারণা দূর করাই এই সংগঠনের মূল লক্ষ্য।

কমিটিতে সকলের সম্মতিতে সভাপতি হিসেবে সময়ের সমীকরণ পত্রিকার ভ্রাম্যমান প্রতিনিধি নাহীদ হাসান,সেক্রেটারী হিসেবে দৈনিক এই আমার দেশ পত্রিকার উপজেলা প্রতিনিধি  এন. এ. শাওন, এবং ঢাকা রিপোর্ট টোয়েন্টিফোরের উপজেলা প্রতিনিধি আল-আমিন হোসনকে  সাংগঠনিক সম্পাদক হিসেবে  নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। শনিবার বিকেল ৪টায় পৌর এলাকার মাছ বাজার সংলগ্ন কৃষি ব্যাংকের পাশে প্রেসক্লাব কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্য হলেন সিনিয়র সহ-সভাপতি রাশেদুজ্জামান রাজীব (দৈনিক মর্নিং পোস্ট),সোহেল তানভীর হিরো, (দৈনিক আকাশ খবর)  যুগ্ম-সাধারণ সম্পাদক এম সনজু আহমেদ (দৈনিক বাংলাদেশ সমাচার)  কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম রফিক (দৈনিক যুগযুগান্তর), দপ্তর সম্পাদক তানভির সোহেল (দৈনিক সমকাল ), মহিলা বিষয়ক সম্পাদক, স্নিগ্ধা হক (ডেইলি নিউজ স্টার) এর প্রতিনিধি ।

প্রচার সম্পাদক মীর রোকনুজ্জামান (দৈনিক আয় বার্তা), ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম ( দৈনিক শিকল) ।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে ইউনুছ আলী মন্ডল (দৈনিক সময়ের কাগজ) নির্বাচিত হয়েছেন।

এ সময় উপদেষ্টে হিসেবে  উপস্থিত ছিলেন সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র হাসান কাদির গনু, বীরমুক্তিযোদ্ধা মঈনুদ্দিন পারভেজ , উপজেলা আওয়ামীলীগের সাবেক (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক কাজী রবিউল হক, সাংবাদিক সাগর মাষ্টার, ও এ্যাডভোকেট ইকরামুল হক।