ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী আটক


রাজশাহী প্রতিনিধি:  রাজশাহী মহানগরীতে ৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত হলো মোঃ সুমন(২৭)।সে মতিহার থানার চর সাতবাড়িয়া গ্রামের মোঃ আনোয়ার আনুর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার (৫ এপ্রিল ২০২২) রাত ১১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান, এ.এস.এম. সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, মতিহার থানার ডাঁশমারী এলাকায় ১ ব্যক্তি ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সোয়া ১১ টায় ঘটনাস্থল থেকে আসামী সুমনকে আটক করে। এসময় তার কাছ থেকে ৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক চোরাচালান নির্মূল করার লক্ষে এধরনের অভিযান অব্যাহত থাকবে।