উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহ্বান ওয়ার্কার্স পার্টির


স্টাফ রিপোর্টার: সমন্বিত উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২১ জুন রাজশাহী সিটি নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন মহানগর ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ। শনিবার বিকালে শহরের সাহেব বাজার জিরোপয়েন্টে ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে নির্বাচনি প্রচারণাকালে তারা এই আহ্বান জানান।

এ সময় সাধারণ মানুষের সামনে গত ১৪ বছরে রাজশাহীর সমন্বিত উন্নয়ন চিত্র তুলে ধরার চেষ্টা করেন ওয়ার্কার্স পার্টির নেতারা। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির ঐক্যকে আরো মজবুত করতে আবারো তারা নৌকা প্রতীকে ভোট চান। প্রচারণাকালে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু বলেন, রাজশাহীতে মেয়র প্রার্থী হিসেবে ১৪ দলের সমর্থন পেয়েছেন এএইচএম খায়রুজ্জামান লিটন।

তার বিজয় সুনিশ্চিত করতে কেন্দ্রীয় নেতাদের নির্দেশনায় ওয়ার্কার্স পার্টি শহরজুড়ে নিজেদের সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। সময়ের ব্যবধানে আমাদের এসব কার্যক্রম আরও অনেকাংশ বাড়ানো হবে। আমরা মহানগর ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে রাজশাহীবাসীর কাছে আহ্বান রাখতে চাই, আবারও আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে ১৪ দল সমর্থিত প্রার্থী খায়রুজ্জামান লিটনকে মেয়র হিসেবে নির্বাচিত করুন।

এসময় তার সঙ্গে মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমন্ডলীর সদস্য আব্দুল মতিন, নাজমুল করিম অপু, মনির উদ্দিন পান্না, মহানগর সদস্য সীতানাথ বণিক, সাঈদ চৌধুরী, মাসেন ঘোষ, মহানগর ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক বিজয় সরকারসহ‌ দলীয় ও বন্ধু সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।