এবার হলিউডের রমকম সিনেমায় দীপিকা


বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোন। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোন ফের উড়াল দিচ্ছেন হলিউডে। তবে এবার অ্যাকশন সিনেমা ছেড়ে দীপিকাকে দেখা মিলবে রমকম (রোমান্টিক কমেডি) সিনেমায়।

হলিউডভিত্তিক সংবাদমাধ্যম ডেডলাইনের খবর, নাম ও পরিচালক চূড়ান্ত না হওয়া সিনেমাটির গল্পে দেখা মিলবে ভিন্ন দুই দেশের দুই তরুণ-তরুণীর প্রেমের গল্প। সিনেমাটি নির্মাণ করছে মার্কিন বিনোদন সংস্থা এসটিএক্সফিল্মস। প্রতিষ্ঠানটি প্রযোজনার জন্য টেম্পল হিল প্রোডাকশনসের সঙ্গে আলাপচারিতা চালাচ্ছে। তবে সহ-প্রযোজক হিসেবে চূড়ান্ত দীপিকার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কা প্রোডাকশনস’। সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে দীপিকাকে।

সিনেমাটি প্রসঙ্গে এক বিবৃতিতে এসটিএক্সফিল্মস-এর চেয়ারম্যান অ্যাডাম ফগেলসন জানিয়েছেন, ‘দীপিকা বিশ্বের বড় একজন ভারতীয় তারকা। তিনি দারুণ মেধাবী ও ব্যক্তিত্বের অধিকারী একজন সুপারস্টার। ইরোজ ইন্টারন্যাশনাল ফিল্মসে এর আগেও সফলতা এনে দিয়েছেন তিনি। এবার তাঁকে নিয়ে আমরা রোমান্টিক কমেডি তৈরি করছি। আমরা বিশ্বাস করি, এ প্রজেক্টটি দর্শককে আনন্দ দেবে।’

আর দীপিকা জানিয়েছেন, ‘কা প্রোডাকশনস প্রতিষ্ঠা করা হয়েছে অর্থবহ কনটেন্ট বিশ্বের কাছে গ্রহণযোগ্যভাবে তুলে ধরার জন্য। এসটিএক্সফিল্মস এবং টেম্পল হিল প্রোডাকশনসের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ায় কা প্রোডাকশনস এই লক্ষ্য পূরণের পথে এগোতে পারবে।’

২০১৭ সালে ‘ট্রিপল এক্স : রিটার্ন অব জান্ডার কেজ’ শিরোনামের সিনেমায় প্রথম বার হলিউডে দেখা মিলেছিল দীপিকার। বর্তমানে দীপিকা শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমার শুট করছেন। যেটি মুক্তি পাবে ২০২২ সালের ঈদে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। যদিও এ সিনেমা প্রসঙ্গে এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি প্রযোজনা প্রতিষ্ঠানের তরফে।