কাপুর পরিবারে প্রথম মাধ্যমিক পাস করেছেন রণবীর!


বলিউডের হার্টথ্রব নায়ক রণবীর কাপুর। প্রথম সারির নায়কদের তালিকায় নাম লেখাতে নিজেকে প্রমাণ করেছেন দর্শকদের সামনে। আজ এ অভিনেতার ৪১তম জন্মবার্ষিকী।

 ২০০৭ সালে সঞ্জয় লীলা বানসালির ‘সাওয়ারিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে নাম লেখান রণবীর। এরপর একধিক হিট সিনেমা দিয়ে চলেছেন তিনি। বর্তমানে তাকে বলিউডের ‘রকস্টার’ বলা হয়।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। যা সাফল্য পেয়েছে বক্স অফিসে। আপাতত মুক্তির অপেক্ষায় নতুন ছবি ‘অ্যানিম্যাল’।

আজ (২৮ সেপ্টেম্বর) ‘অ্যানিম্যাল’-এর ট্রেলার মুক্তি পেয়েছে।

তবে অনেকের প্রশ্ন বলিউডের এই নায়ক একধিক হিট সিনেমা দিলেও লেখাপড়াই কেমন ছিলেন?

রণবীর কাপুর ও আলিয়া ভাট

রণবীর কাপুর ও আলিয়া ভাট

এ বিষয়ে এক অনুষ্ঠানে ঋষিপুত্র নিজেই ফাঁস করেছেন নিজের ব্যাপারে কিছু গোপন তথ্য। রণবীর বলেছেন কাপুর পরিবার থেকে তিনিই নাকি প্রথম মাধ্যমিকের গণ্ডি পেরিয়েছেন।

বছরখানেক আগে ভারতীয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ডলি সিং ওরফে ‘রাজু কি মাম্মি’-র প্রশ্নের উত্তরে রণবীর বলেছিলেন, ‘ক্লাস টেনের বোর্ড পরীক্ষায় ৫৩.৪% পেয়েছিলেন। তার রেজাল্ট দেখে পরিবার অনেক খুশি হয়েছিল। শুধু খুশিই না, মাধ্যমিক পাস করার জন্য একটা পার্টির আয়োজনও করেছিল। কারণ, তিনিই নাকি কাপুর পরিবার থেকে প্রথম ক্লাস টেনের পরীক্ষায় পাস করেছেন।

রণবরি কাপুর ও আলিয়া ভাট

রণবরি কাপুর ও আলিয়া ভাট

এর আগে পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীরকে বলতে শোনা গিয়েছিল, তার বাবা ঋষি কাপুর এইট পাস, কাকা রণধীর কাপুর নাইন পাস, আর দাদা রাজ কাপুর ক্লাস সিক্স অবধি পড়াশোনা করেছেন।

উল্লেখ্য, ২০২২ সালের এপ্রিলে রণবীর কাপুর ও আলিয়া ভাট বিয়ের পিড়িতে বসেন। আজ রণবীরের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানাতে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন আলিয়া।

সূত্র : হিন্দুস্তান টাইমস