‘ক্রাশে’র কথা জানালেন শ্রাবন্তী


তার ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। তার তিন বিয়ে নিয়েও হয়েছে তুমুল চর্চা। তৃতীয় বিয়েও ভাঙনের পথে। কাগজে–কলমে স্বামী রোশান সিংয়ের সঙ্গে কোনো যোগাযোগ বা সম্পর্ক নেই তার। এই নিয়ে তার সমালোচনা কম হয়নি। কেবল ভারতে নয়, বাংলাদেশেও অভাব নেই তার পুরুষ ভক্তের। বলা হচ্ছে টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর কথা।

দুই বাংলা মিলিয়ে কত লোকের ক্রাশ তিনি। তাই নানা নেতিবাচক মন্তব্যের শিকার হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমের মন্তব্যের দরজায় তালা দিয়ে রেখেছেন। তবে মনের কথা জানাতে পিছপা হননি। এবার শ্রাবন্তী জানালেন নিজের ক্রাশ–এর কথা।

২৫ ফেব্রুয়ারি ছিল বলিউড তারকা শহীদ কাপুরের জন্মদিন। সেদিন টুইটারে শহীদ কাপুরের একটা ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন শহীদ কাপুর। তুমি আমার চিরকালের ক্রাশ। তোমার জন্য অনেক অনেক ভালোবাসা।’

এদিকে এই ভালোবাসা চোখ এড়ায়নি শহীদ কাপুরেরও। তিনি ওই টুইটের জবাব দিয়েছেন। ধন্যবাদ জানিয়েছেন। আর সঙ্গে জুড়ে দিয়েছেন দুটো হার্ট ইমোজি। তবে অনলাইনে ইমো দিয়ে ভালোবাসাবাসি হলেও শহীদের সঙ্গে কখনো দেখা হয়নি শ্রাবন্তীর।

অফিশিয়ালি বিচ্ছেদ না হলেও ২০২০ সালের মাঝামাঝি মহামারির ভেতরেই আলাদা হয়েছেন শ্রাবন্তী আর কেবিন ক্রু সুপারভাইজার রোশান সিং। রোশানের সঙ্গে যে ছবি ও পোস্টগুলো ছিল, ফেসবুক, ইনস্টাগ্রাম—সব জায়গা থেকে সেগুলো ডিলিট করে ফেলেছেন শ্রাবন্তী।

এই মুহূর্তে শ্রাবন্তী ব্যস্ত সময় পার করছেন ওয়েব সিরিজ ‘দুজনে’ নিয়ে। যেখানে সোহমের সঙ্গে জুটি বেঁধেছেন শ্রাবন্তী। এ ছাড়া উত্তম কুমারের আসন্ন বায়োপিকে ‘গৌরী দেবী’র চরিত্রে অভিনয় করতে চলেছেন শ্রাবন্তী। সব মিলিয়ে শ্রাবন্তীর হাতে এখন একগুচ্ছ প্রজেক্ট।

২০১৯ সালের মার্চে শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবিটি মুক্তি পায়। বাংলাদেশের এই সিনেমায় তিনি তাহসানের সঙ্গে জুটি বেঁধেছিলেন। এর আগে শাকিব খানের সঙ্গে ‘শিকারি’ ছবিতেও অভিনয় করতে দেখা গেছে শ্রাবন্তীকে।