গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করলেন পরীমণি


সামাজিক যোগাযোগমাধ্যমে মাঝে মধ্যেই নেটিজেনদের নজর কাড়েন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণি। কখনও ছেলের সঙ্গে খুনসুটির মুহূর্ত শেয়ার করে, কখনও বা আবার নিজের সুন্দর কোনো মুহূর্ত ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। এবার গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করলেন এই চিত্রনায়িকা।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সন্ধায় নিজের ভেরিফায়েড ফেসবুকে ছেলের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন পরী। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, আমার বাজান। সঙ্গে জুড়ে দিয়েছেন একটি লাভ ইমোজিও।

ওই ভিডিওতে দেখা যায়, রাজ্যর ১৩ মাসের জন্মদিন উদযাপন করছেন পরীমণি। জন্মদিনের কেকের চারদিকে মোমবাতিতে আগুন জ্বালাতে দেখা যায় তাকে। পরে রাজ্যকে নিয়ে কেক কাটেন পরী। ব্ল্যাক চকলেট কেকের উপরে লেখা ছিল, ১৩ মাসের শুভ জন্মদিন বাজান।

ভিডিওতে কেকে কাটার পর কয়েকজনকে নিয়ে গানও গাইতে দেখা যায় পরীমণিকে। ঋত্বিক রোশন অভিনীত বলিউডের জনপ্রিয় সিনেমা ‘কোয়ে মিল গ্যায়া’র থিম গানটিই গেয়ে রীতিমতো ভক্তদের মুগ্ধ করেলেন এই নায়িকা।

পোস্টটি করার সঙ্গে সঙ্গেই মন্তব্যের ঝড় উঠেছেন পরীমণির কমেন্টবক্সে। একজন লিখেছেন, দেখতে দেখতে রাজ্য বড় হয়ে গেল! ওর জন্য দোয়া রইল। আরেকজন লেখেন, হ্যাপি বার্থডে আব্বাজান। শুধু ভক্তরাই নন কমেন্ট করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শাহনাজ খুশিও। তিনি মন্তব্যের ঘরে লাভ ইমোজি দিয়ে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন রাজ্য আর পরীমণিকে।