গোদাগাড়ীতে ১৮০ বোতল ফেন্সিডিলসহ চারজন আটক


গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহী গোদাগাড়ীতে ১৮০ বোতল ফেন্সিডিলসহ চারজনকে আটক করেছে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল সোমবার সকাল সাড়ে ৮ টার সময় অভিযান চালিয়ে গোদাগাড়ী উপজেলার পিরিজপুর গ্রাম থেকে তাদের আটক করে ।

গ্রেফতারকৃতরা হলো রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার প্রেমতলী খেতুর গ্রামের মৃত সাইদুর রহমানের পুত্র লুৎফর রহমান (৩৫), একই উপজেলার ফরাদপুর মৃত শাহজাহান আলীর পুত্র মো: সোয়েব আলী (৪০), একই উপজেলার চর নওসারা গ্রামের মৃত আ: মান্নানের পুত্র মো: হানিফ শেখ (৩৭) এবং একই উপজেলার ফরাদপুর স্কুলপাড়া গ্রামের মৃত আব্দুল হকের পুত্র মো: আমিনুল ইসলাম (৪৫)।

জেলা পুলিশ জানায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) ইমামুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ সোমবার সকালে গোদাগাড়ী উপজেলার উজানপাড়া ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, গোদাগাড়ীর পিরিজপুর গ্রামের আশরাফ আলীর খাবারের হোটেলের পশ্চিমপার্শ্বে কতিপয় ব্যক্তিগণ অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রি করছে।

এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশে এসআই (নিরস্ত্র) ইমামুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে লুৎফর রহমানকে আটক করে তার দেহ তল্লাশি করে তার ডান কাধে থাকা একটি প্লাস্টিকের তৈরি সাদা বস্তার মধ্যে হতে ১৮০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।

পরে তার সাথে থাকা সোয়েব আলী, মো: হানিফ শেখ এবং মো: আমিনুল ইসলামগণকে গ্রেফতার করে। আটককৃতদেও বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মামলা মামলা দায়ের করা হয়েছে।