চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে শেখ রাসেল স্মৃতি নৌকা বাইচ ফাইনাল অনুষ্ঠিত


ফয়সাল আজম অপু : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে অনুষ্ঠিত হয়ে গেলো শেখ রাসেল স্মৃতি নৌকা বাইচ প্রতিযোগিতা। শনিবার (২৯ অক্টোবর) বিকেলে গোমস্তাপুর চৌডালা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ও মধুমতি গ্রুপের সহযোগিতায় মহানন্দা নদীতে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এইবারের নৌকা বাইচ প্রতিযোগিতায় মোট ১২ টি দল অংশগ্রহণ করে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করে।

চৌডালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনসারুল হকের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা এরফান আলী (চিটু মাষ্টার), সোনামসজিদ স্থল বন্দর প্রেসক্লাবের সভাপতি ফয়সাল আজম অপু, বিশিষ্ট ব্যবসায়ী মাহফুজুল হক (পনি মিয়া), বাংলাদেশ সাম্যবাদী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য ইলিয়াস উদ্দিন, সাবেক ইউপি সদস্য হায়দার আলী, ইউপি সদস্য জসিম উদ্দিন, ইউপি সদস্য নারুল ইসলাম, মহিলা ইউপি সদস্য সুলেখা খাতুন, তোজাম্মেল হক (চুটু মহরিল), রাসেল হোসেন, মধুমতি গ্রুপের জিএম মোঃ ইসলাম হোসেন, মধুমতি গ্রুপের এরিয়া ম্যানেজার তরিকুল ইসলাম সহ প্রতিযোগী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় প্রথম দল হিসেবে বিজয়ী হয়েছেন নাককাটিতলা সোহবুল মাঝির দল, দ্বিতীয় হয়েছে নয়াদিয়ারী মজিবুর মাঝির দল ও তৃতীয় দল হিসেবে বিজয়ী হয়েছে চাতরা মেরাজুল মাঝির দল।

বক্তব্য শেষে পরবর্তী সময় প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ী দলকে যথাক্রমে প্রথম পুরস্কার একটি গরু, দ্বিতীয় পুরস্কার একটি বড় খাসি এবং তৃতীয় পুরস্কার একটি ছোট খাসি পুরস্কার প্রদান করা হয়।