চাঁপাইনবাবগঞ্জে গোপন বৈঠকের অভিযোগে জামায়াত-শিবির সন্দেহে ২০ জনকে আটক করেছে পুলিশ


ফয়সাল আজম অপু : চাঁপাইনবাবগঞ্জে সুধী সমাবেশ ও বার্ষিক ভোজের সময় জামায়াত-শিবির সন্দেহে গোপন বৈঠক করার অভিযোগে ২০ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (১৮ ফেব্রুয়ারী) বিকেলে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের বেতবাড়িয়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
জাবালুন নূর আল জামিয়াতুল ইসলামিয়া মাদরাসার শিক্ষক, কয়েকজন অভিভাবক ও সুধীজন মিলে মোট ২০ জনকে আটক করা হয়। তবে মাদরাসার অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আলিম জানান, মাদরাসার ৪ শিক্ষকসহ সবমিলিয়ে অনুষ্ঠান থেকে ২৭ জনকে আটক করেছে পুলিশ।
সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) একেএম আলমগীর জাহান এবিষয়ে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি। তবে তিনি জানান, গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। জাবালুন নূর আল জামিয়াতুল ইসলামিয়া মাদরাসার প্রধান শাখা বেতবাড়িয়ায় অভিভাবক ও সুধী সমাবেশ, বার্ষিক ভোজ, দাতাদের জন্য দোয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের নাম করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা গোপন বৈঠক করছিল।
এই বৈঠকে চাঁপাইনবাবগঞ্জ জেলা ও রাজশাহী বিভাগের বিভিন্ন অঞ্চলের জামায়াতের বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন। মামলা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।