চাটমোহরের সাংবাদিক অঞ্জন ভট্টাচার্য আর নেই


চাটমোহর (পাবনা) প্রতিনিধি: চাটমোহর প্রেসক্লাবের সদস্য, বিশিষ্ট হোমিও চিকিৎসক অঞ্জন ভট্টাচার্য (৬৭)আর নেই। তিনি চাটমোহর উপজেলার গুনাইগাছা গ্রামের মৃত রবীন্দ্রনাথ ভট্টাচার্যের ছেলে। ০২ জুলাই সকাল ১১টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোকগমন করেন তিনি।

ওই সময় অঞ্জন ভট্টাচার্য গুনাইগাছা নিজ বাড়ি থেকে অটোভ্যানে নতুন বাজারে তার হোমিও চেম্বারের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে জারদিস মোড়ে অটোভ্যান থেকে নেমে পায়ে হেঁটে তার চেম্বারের দিকে যাচ্ছিলেন। এর মাঝে আরসিএন অ্যান্ড বিএসএন উচ্চ বিদ্যালয়ের সামনে হঠাৎ করে রাস্তায় লুটিয়ে পড়েন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী, সহকর্মী, আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে চাটমোহরে সংবাদকর্মীসহ বিভিন্ন পেশাজীবি মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যুতে গভীর শোক জানিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: মকবুল হোসেন, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কে এম আনোয়ারুল ইসলাম, চাটমোহর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: আব্দুল হামিদ মাস্টার, চাটমোহর পৌর মেয়র অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, সাধারণ সম্পাদক সঞ্জিত সাতা কিংশুক, সাবেক সভাপতি ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, বড়াল রক্ষা আন্দোলনের সদস্য সচিব এস এম মিজানুর রহমান প্রমুখ।এদিকে অঞ্জন ভট্টাচার্যের মৃত্যুতে চাটমোহর প্রেসক্লাব তিনদিনের শোক কর্মসূচী ঘোষণা করেছে ।