চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার সস্ত্রীক করোনায় আক্রান্ত


চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মো. সৈকত ইসলাম (ইউএনও) সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন। ১৯ জুলাই র‌্যাপিড টেষ্টে তাঁর এবং তার স্ত্রী করোনা পজিটিভ ধরা পড়ে।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ওমর ফারুক বুলবুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরের দিকে হাসপাতালে এসে র‌্যাপিড টেষ্ট করানোর পর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলামের করোনা পজিটিভ রেজাল্ট আসে। এর আগে তার স্ত্রীর পরীক্ষাতেও করোনা পজিটিভ রেজাল্ট আসে। বর্তমানে উপজেলা চত্বরেও বাসাতে দু’জনই স্বেচছায় আইসোলেশনে আছেন।

গত ৭ ফেব্রুয়ারি সারাদেশে গণটিকা কার্যক্রম শুরু হলে তিনি চাটমোহরে প্রথম টিকা নেন। তাকে এপ্রিল মাসে টিকার দ্বিতীয় ডোজও দেয়া হয়েছে। তিনি ভারতের সেরাম ইন্সটিটিউট তৈরী (অক্সফোর্ট-অ্যাষ্ট্রাজেনেকা) কোভিশিল্ড টিকা গ্রহন করেছেন। বর্তমানে শারীরিকভাবে তিনি সুস্থ্য আছেন। তার শরীরে করোনার কোন উপসর্গ নেই। উপজেলা নির্বাহী কর্মকর্তার স্ত্রীকে টিকার প্রথম ডোজ দেয়া হয়েছে।

চাটমোহর উপজেলা সহকারী (ভূমি) মোছা. শারমিন ইসলাম জানান, স্যার এবং তার স্ত্রী সুস্থ্য আছেন। তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলামসহ তার পরিবারের জন্য দোয়া কামনা করেছেন। পাশাপাশি চাটমোহরবাসীকে করোনা মহামারি মোকাবেলায় সহযোগীতা চেয়ে সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানিয়েছেন।