জায়েদ খান মঞ্চে উঠতেই ‘ভুয়া’ চিৎকার দর্শকে


ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে নিউইয়র্কে উড়াল দিয়েছিলেন চিত্রনায়ক জায়েদ খান। গেল ২৫ জুন জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তনে স্থানীয় সময় রাত সাড়ে নয়টায় মঞ্চে আসেন তিনি। কিন্তু অভিনেতা মঞ্চে উঠতেই ‘ভুয়া, ভুয়া’ বলে চিৎকার করতে থাকেন। দর্শকের ‘ভুয়া’ ধ্বনিতে একসময় মঞ্চ ত্যাগ করতে বাধ্য এই তারকা।

আয়োজক সূত্রে জানা যায়, ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ডের মঞ্চে নাচের পরিবেশনায় অংশ নেওয়ার কথা ছিল জায়েদের। শিডিউল অনুযায়ী রাত ৯টা ২৬ মিনিটে উপস্থাপক সাজু খাদেম অভিনেতাকে মঞ্চে ডাকলে শুরু হয় দর্শকদের চিৎকার। রীতিমতো অভিনেতাকে ‘ভুয়া, ভুয়া’ বলে চিৎকার করতে থাকেন সবাই।

জানা গেছে, জায়েদ খান ও প্রিয়মনির ‘তোকে ভালোবাসতেই হবে’ গানটির সঙ্গে নাচ করার কথা থাকলেও, মঞ্চে উঠে তারা দুজন হাঁটাচলা করেন, এসব দেখে ‘ভুয়া, ভুয়া’ বলা আরও বেড়ে যায় দর্শকদের।

এ সময় জায়েদ খান মাইক্রোফোন নিয়ে বলেন, আমি শেষ করে দিচ্ছি। আমার পারফরম্যান্স করার কথা ছিল কিন্তু রিহার্সেল ছিল না। তারপরও একটা গান গেয়ে নিচ্ছি প্রিয়মনিকে সঙ্গে করে।

এরপরেই ‘যেখানে তুমি রবে, সেখানে আমি হব ছায়া’ গানটি গাইতে শুরু করলে, উপস্থিত দর্শকদের ‘ভুয়া’ ধ্বনিতে মিলতনায়তনে রীতিমতো হট্টগোল শুরু হয়ে যায়। এতে মঞ্চ ত্যাগ করতে বাধ্য হন জায়েদ।

উল্লেখ্য, নিউইয়র্কে ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ডে অংশ নিতে সেখানে আরও উপস্থিত ছিলেন জেমস, চঞ্চল চৌধুরী, তাহসান, মেহের আফরোজ শাওন, প্রতীক হাসান, জিয়াউল হক পলাশ, কেয়া পায়েল, ব্যান্ড চিরকুট।