তানোরভোটের মাঠে  রাব্বানী মামুনের বিরামহীন প্রচারনা


তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে তানোর পৌরসভার নির্বাচন উপলক্ষে বিরামহীন প্রচরনা চালিয়ে যাচ্ছেন তানোর উপজেলা আওয়ামীলীগের  সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার মেয়র গোলাম রাব্বনী ও তানোর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক কামারগাঁ ইউপি চেয়ারম্যান  আবদুল্লাহ আল মামুন।
গতকাল বিকেলে তারা তানোর পৌরসভার ২নং ওয়ার্ড তালন্দ বাজারে গনসংযোগ করেন।এর আগে  সকালে তানোর পৌরসভার ৭নং ওয়ার্ড জিওল গ্রামে গনসংযোগ করেন। তানোর উপজেলার তানোর পৌরসভার আগামী ১৪ই ফেব্রুয়ারী নির্বাচনে উপলক্ষে  ভোটেরদের বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকে ভোট ভিক্ষা চাইছেন তারা।
এ বিষয়ে তানোর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল্লাহ আল মামুন বলেন গত ২৬ বছর বিএনপির লোকজন তানোর পৌরসভার মেয়র হওয়ায় তানোরবাসী কোন উন্নয়ন হয়নি। তাই তানোর পৌরসভার উন্নয়নের স্বার্থে মাননীয় প্রধানমন্ত্রী শেখ মনোনিত প্রার্থী  ইমরুল হককে দলমত নির্বিশেষে নৌকা প্রতীকে একটি করে ভোট দিয়ে অবহেলিত তানোর পৌরসভার উন্নয়নকে তরান্বিত করুন।
এ বিষয়ে তানোর উপজেলা আওয়ামীলীগের  সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার মেয়র গোলাম রাব্বনী বলেন ইমরুল হক গত নির্বাচনে মাত্র ১৩ ভোটের ব্যাবধানে পরাজিত হয়েছিলেন।ব্যাক্তি ইমরুলের সাথে কারও দ্বন্দ থাকলে মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনার  মনোনিত নৌকা প্রতীকের সাথে কার ও দ্বন্দ নেই।আপনারা সকলেই একটি করে নৌকা প্রতীকে ভোট দিয়ে মাননীয় প্রধামন্ত্রীর শেখ উন্নয়নের রেল গাড়িতে উঠার আহবান জানাচ্ছি।