তানোরে ছিনতাই ঘটনায় ৬ ঘন্টার মধ্য আটক ৩


এইচএম.ফারুক তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোরের তালন্দ বাজারে রাতের আঁধারে বাড়ি ফেরার পথে পথরোধ করে মোবাইল ব্যাংকিং এজেন্সির ৫ লাখ টাকা ছিনতায় ঘটনার খবর পেয়ে আসামী ধরতে মাঠে নামেন তানোর থানার চৌকস পুলিশ টিম।
তানোর থানা পুলিশ সূত্রে জানা গেছে, রাজশাহী জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ  ও তানোর গোদাগাড়ী সার্কেল এ এসপি সোহেল রানার দিকনির্দেশনায় ছিনতাই হওয়ার পরপরই ঘটনাস্থলে তানোর থানার চৌকস অফিসার (ওসি) কামরুজ্জামান মিয়া ও সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষণিক তদন্তে নেমে পড়েন এবং বিশেষ অভিযান পরিচালনা করে ছিনতায়ের ৫/৬ ঘন্টার মধ্যেই ৩ জন আসামীকে গেফতার করতে সক্ষম হন।
গ্রেফতারকৃত আসামিরা হলেন, উপজেলার কলমা ইউনিয়নের পিঁপড়া কালনা গ্রামের দুখু মিয়ার পুত্র মাসুম(২৫),একই ইউনিয়নের নড়িয়াল গ্রামের রিপন আলীর পুত্র নাজিউর রহমান(১৯),কুমড়া পাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের পুত্র মনিরুল ইসলাম (৩০)। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
প্রসঙ্গগত,গত(৮জুন) বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে তানোর পৌর এলাকার তালন্দ বাজারের সিটি ব্যাংক শাখার এজেন্ড জাহাঙ্গীর আলম বাড়ি যাওয়ার পথে হাসুয়ার মুখে জোর করে প্রায় পাঁচ লাখ টাকা ছিনতাই করা হয়েছিল। এমন চাঞ্চল্যকর ঘটনায় এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছিল চরম আতংক।
বিষয়টি নিয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া জানান, ছিনতাইয়ের কথা শোনে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হই এবং বিভিন্নভাবে তথ্য সংগ্রহ করে সারা রাতভর অভিযান চালায়ে ৩ জন আসামী ও ২ টি ট্যাব উদ্ধার করা হয়েছে। টাকা ও ব্যাগ সহ বাকিদের গ্রেফতার করার অভিযান অব্যাহত আছে।