তানোরে পৌর মেয়র মিজানের আচরন বিধি লঙ্ঘন করে মিনি মটার স্থাপনেরঅভিযোগ


তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলার তানোর পৌরসভার আজ সোমবার সকাল ১১টার তানোর পৌরসভার ৭নং ওয়ার্ড বানিয়াপাড়া গ্রাম থেকে একটি মিনি মটার মালামাল  জব্দ করেছেন তানোর উপজেলা নির্বাহী অফিসার ও তানোর উপজেলা রির্টানিং কর্মকতা সুশান্ত কুমার মাহাতো।
জানা গেছে তানোর পৌরসাভার বিএনপির মনোনিত প্রার্থী  ও তানোর পৌর মেয়র মিজানুর মিজান গতকাল বিকেলে তানোর পৌরসভার ৭নং ওয়ার্ড বানিয়াপাড়া গ্রামে তার নির্বাচনী প্রচারনায়  গ্রামবাসীর কাছে  তিনি ধানীর শীষ প্রতীকে ভোট চান এবং গ্রামবাসীকে আগমীকাল সকালে পানি পান করার জন্য একটি মিনি মটার স্থাপন করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।
তারই ধারাবাহিকতাই সকালে  ৯টার দিকে  নলকুপ মিস্ত্রি  মিনি মটার স্থাপন শুরু করেন।এসময় আওয়ামীলীগের প্রার্থীর লোকজন বিষয়টি তানোর উপজেলা নির্বাহী অফিসার ও তানোর উপজেলা রির্টানিং কর্মকতা সুশান্ত কুমার মাহাতো তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে মিনিমটার স্থাপনের সকলপ্রকার মালামাল জব্দ করেন।
এ বিষয়ে তানোর উপজেলা নির্বাহী অফিসার ও তানোর উপজেলা রির্টানিং কর্মকতা সুশান্ত কুমার মাহাতো বলেন, নির্বাচন আচরন বিধি লঙঘন করার দায়ে সকল মালামাল জব্দ করা হয়েছে।আর বিষয়টি অতীবও গুরুত্বের সাথে তদন্ত চলছে।তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।