তানোর পৌর মহিলা লীগের নতুন কমিটি গঠন


এইচএম.ফারুক, তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোর পৌর মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  সোমবার (১৫ মে) বিকেলে তানোর গোল্লাপাড়া বাজার ফুটবল মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ (তানের-গোদাগাড়ী) আসনের সাংসদ ও সাবেক শিল্পপ্রতিমন্ত্রী জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

তানোর উপজেলা মহিলা লীগের সভাপতি ও তানোর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।

সম্মেলন উদ্বেধন করেন, রাজশাহী জেলা মহিলা লীগের সভাপতি মর্জিনা বেগম।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাঈনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আ’লীগ নেতা আবুল বাসার সুজন, তানোর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার সিদ্দিক এবং পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন প্রমুখ, কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যান ফজলে রাব্বী মিঞা সহ অন্যরা।

এসময় তানোর পৌরসভার প্রতিটি ওয়ার্ড সভাপতি সাধারণ সম্পাদক ছাড়াও বিভিন্ন এলাকার মহিলা লীগের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। পরে সন্ধ্যায় দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে শিউলি রানীকে সভাপতি ও নাসিমা বেগমকে সাধারণ সম্পাদক ঘোষনা করে তানোর পৌর মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের কমিটি ঘোষণা করা হয়।