দুর্গাপুরে বিএনপি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


দুর্গাপুর প্রতিনিধিঃ রাজশাহীর  দুর্গাপুর উপজেলা নওপাড়া  ইউনিয়ন বিএনপি এর আয়োজনে নওপাড়া মহাবিদ্যালয় মাঠে  গণতন্ত্রের মা  বিএনপি চেয়ার পার্সন দেশনেএী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও বাংলাদেশ প্রান ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমান সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে। ইফতার ও দোয়া করা হয়েছে।

মঙ্গলবার ১১ (এপ্রিল) বিকাল ৪ সময় নওপাড়া কলেজ মাঠে  নওপাড়া ইউনিয়ন বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের উদ্দোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নওপাড়া ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হোসেনের সভাপতিত্বে,  উপজেলা বিএনপি’র আহবায়ক   কামরুজ্জামান আয়নাল ও রহিদুল ইসলামের সঞ্চালনের  ইফতার  ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন।

রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সাইদুর রহমান মন্টু, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আশরাফুল ইসলাম বুলু,


এ সময় উপস্থিত ছিলেন নওপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও রাজশাহী জেলার বিএনপির  গণশিক্ষা স্বাস্থ্য বিষয়ক  সম্পাদক   আজাদ রেজাউল করিম রেজা,কিসমত গনকড়র ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সদস্য মাসুদ রানা, পানানগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সদস্য রবিন আলী,ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি জয়নাল আবেদীন, রহিদুল ইসলাম, সাইমন হোসাইন রাব্বি প্রমুখ।

ছাএদল,যুবদল,সেচ্ছাসেবকদল,সহ নওপাড়া ইউনিয়ন বিভিন্ন অঙ্গ সংগঠন মধ্যে দিয়ে নওপাড়া মহাবিদ্যালয় মাঠে  গণতন্ত্রের মা  বিএনপি চেয়ার পার্সন দেশনেএী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও বাংলাদেশ প্রান ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমান সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে। ইফতার পূর্ব মুহুতে মোনাজাতে মধো দিয়ে দেশ ও জাতির মঙ্গল কমনা করেন।