দুর্গাপুরে মাধ্যমিক পর্যায়ে শিক্ষার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনু্ষ্ঠিত


দুর্গাপুর প্রতিনিধিঃ রাজশাহীর দুর্গাপুরে মাধ্যমিক পর্যায়ে শিক্ষার মানোন্নয়ন বিষয় নিয়ে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও প্রধান শিক্ষকদের সাথে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে বৃহস্পতিবার  সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদের হলরুমে একটি মতবিনিময় সভা অনু্ষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষনিও ভিডিও প্রদর্শনীর শেষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহেল রানা তার ছাত্র জীবনের স্মৃতি চারণ বক্তব্য নিয়ে শিক্ষার মানোন্নয়ন বিষয়ে অনেক দিক নির্দেশনা মূলক বক্তব্য তুলে ধরেন।
মতবিনিময় অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম তার বক্তব্যে বলেন, সরকারি নীতিমালা অনুযায়ী উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান সকাল ১০ থেকে বিকেল ৪টা ১০ মিনিট পর্যন্ত চালানোর জন্য ঘোষনা করে তিনি বলেন, যদি এই সরকারি নীতিমালা অনুযায়ী কোন শিক্ষা প্রতিষ্ঠান না চলে তাহলে ওই সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহেল রানার সভাপতিত্বে, উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম। অনুষ্ঠানে মুল আলোচক হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাঃ জাহীদুল হক।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা একাডেমিক সুপার ভাইজার মোঃ মহীদুল ইসলাম, এছাড়াও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।