দূর্গাপুরে নির্যাতিত মোস্তাককে ঈদ উপহার পৌঁছে দিলেন আবু বকর সিদ্দিক


মোহাম্মদ আলী : রাজশাহীর দুর্গাপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক ও উপজেলা বিএনপি’র সদস্য মোস্তাক আহমেদকে প্রতি বছরের ন্যায় এবারও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে দেওয়া হলো ঈদ উপহার। দুর্গাপুর উপজেলার মাড়িয়া ইউনিয়ের জয়কৃষ্ণপুর গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে মোস্তাক আহমেদ।

তিনি উপজেলা বিএনপি’র ২০১৮ সালের ৩০ ডিসেম্বর নির্বাচনী সহিংসতায় মারাত্মক ভাবে আহত হন। মঙ্গলবার (১৮ এপ্রিল) বাদ আসর মোস্তাক আহমেদের বাড়িতে গিয়ে পরিবারের মাঝে তারেক জিয়ার পক্ষ থেকে ঈদ উপহার তুলে দেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটি’র সদস্য, জেলা বিএনপির সদস্য ও পুঠিয়া উপজেলা বিএনপির আহবায়ক আবু বকর সিদ্দিক , উপজেলা বিএনপি’র সদস্য সচিব জোবাহেদ হোসেন , উপজেলা বিএনপি’র সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক মো : হাসান ফারুক ইমাম সুমন।

ঈদসামগ্রী বিতরণে আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য গোলাম মোর্শেদ শিবলী, মোছা মেনুকা বিবি, মো: আয়েশ উদ্দিন, পৌর বিএনপি’র সদস্য সচিব আহমেদ রেজাউল হক স্বপন, যুগ্ম আহবায়ক আয়নাল হক, সাবেক সভাপতি ও সাবেক কমিশনার মো: বজলুর রহমান, বিএনপি নেতা ও ৫নং ওয়ার্ড কমিশনার জহুরুল হাসান মিরুন সহ বিএনপি’র অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।