নলডাঙ্গায় ধর্ষনের অভিযোগে স্কুলের পিয়নকে গ্রেফতার


নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে স্কুলের পিয়ন আবু সাদাদকে গ্রেফতার করেছে র‌্যাব- ৫। গ্রেফতারকৃত আবু সাদাদ নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন ও ধোপাপুকুর গ্রামের ইউসুফ আলীর ছেলে। শিশুটি একই বিদ্যালয়ের ১ম শ্রেণীর শিক্ষার্থী। রবিবার ভোরে উপজেলার ধোপাপুকুর গ্রাম থেকে আবু সাদাদকে গ্রেফতার করা হয়। পরে দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান নাটোর র‌্যাব ৫ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারি পরিচালক, সঞ্জয় কুমার সরকার।

প্রেসব্রিফিংয়ে র‌্যাব -৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারি পরিচালক, সঞ্জয় কুমার সরকার বলেন, গত ২ অক্টোবর সকালে শিশুটি নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে খেলাধুলা করছিল।

এ সময় বিদ্যালয়ের পিয়ন আবু সাদাদ শিশুটিকে ডেকে নিয়ে যায় বিদ্যালয়ের একটি কক্ষে। সেখানে যাওয়ার পর গামছা দিয়ে মুখ বেধে শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে বাড়ীতে পাঠিয়ে দেয়। শিশুটি কান্না করতে করতে বাড়ীতে গিয়ে তার বাবা-মায়ের কাছে সব বলে দেয়। পরে তারা শিশুটিকে হাসপাতালে ভর্তি করেন এবং অভিযুক্ত আবু সাদাদের কাছে জানতে চাইলে আবু সাদাদ শিশুটির অভিভাবককে বিষয়টি টাকার বিনিময়ে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।

পরবর্তীতে ভিকটিমের বাবা বাদী হয়ে আবু সাদাদকে অভিযুক্ত করে নলডাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরর পর থেকে আবু সাদাদ আত্মগোপনে চলে যায়। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে নলডাঙ্গা উপজেলার ধোপাপুকুর গ্রামের তার এক আত্মীয়ের বাড়ী থেকে আবু সাদাদকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আবু সাদাদকে নলডাঙ্গা থানায় সোপর্দ করা হয়েছে।