নাচোলে বিএনপির নেতা দুরুল হোদার প্রতারণা ও হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন


অলিউল হক ডলার, নাচোলঃ- চাঁপাইনবাবগঞ্জের নাচোলের জামায়াত-বিএনপির নেতা দুরুল হোদার প্রতারণা ও হয়রানির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী একটি পরিবার ও নাচোল উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু। আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় নাচোল ডাকবাংলো সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

এসময় উপস্থিত ছিলেন ভুক্তোভোগী নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী রেজাউল করিম বাবু,পূর্বমির্জাপুর গ্রামের সুলতানা বেগম, ভুক্তভোগী পরিবারের প্রতিবেশী নজরুল ইসলাম। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রেজাউল করিম বাবু বলেন, নাচোল উপজেলার পূর্ব মির্জাপুর গ্রামের পিয়ার আলী মন্ডলের ছেলে দুরুল হোদা দীর্ঘদিন ধরে নিজ এলাকা নাচোল ও রাজধানী ঢাকায় সরকারী দলের নাম ভাঙ্গিয়ে প্রতারণা ও হয়রানি করে আসছে।

তারা আরও অভিযোগ করেন, দুরুল হোদা নিয়োগ বানিজ্য, বদলী ও মামলার তদবির বানিজ্য, অবৈধ মানি লন্ডারিংয়ের সাথে জড়িত। সে একাধিক বিয়ে, রাজস্ব ফাঁকি দিয়ে কালো টাকায় রাতারাতি বনে গেছেন কোটিপতি। এছাড়া জামায়াত-বিএনপির নেতা হলেও সরকারী দলের নেতাদের নাম ভাঙ্গিয়ে নৌপরিবহন মন্ত্রণালয়ের ঠিকাদারী কাজ বাগিয়ে নেয়ার অভিযোগ করেন।

প্রতারক দুরুল হোদার প্রতারণা, হয়রানি ও মিথ্যা মামলা থেকে পরিত্রাণ চান ভুক্তভোগীরা। ভুক্তভোগিরা বিশেষ গোয়েন্দা সংস্থা ও আইন শৃঙ্খলা বাহিনীর নিকট দুরুল হোদার কোটিপতি হয়ার কারন, সরকারি কর ফাঁকিসহ মানুষকে হয়রানির বিষয়ে সঠিক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জোর দাবি করেছেন।