নাটোরে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার


সোহেল রানা, নাটোর প্রতিনিধি: নাটোরে স্বপ্না খাতুন নামে এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  শুক্রবার সকালে শহরের চকরামপুর এলাকায় তার নিজ ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এদিকে নিহতের স্বজনদের দাবী তাকে পরিকল্পিতভাবে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে। নিহত স্বপ্না খাতুন চকরামপুর মহল্লার রনি সোনারের স্ত্রী।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ ও নিহতের স্বজনরা জানান, গতরাতে খাওয়া শেষে ঘরে ঘমাতে যায়। এ সময় নিহতের স্বামী পাশের ঘরে তার অসুস্থ্য মায়ের সেবা করছিল। সকালে পাশের বাড়ীর এক মহিলা স্বপ্নাকে ডাক দিলে সে কোন উত্তর দেয়না। পরে পরিবারের লোকজন ঘরের ভিতরে গিয়ে স্বপ্নার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
ময়না তদন্ত প্রতিবেদন পেলে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এদিকে নিহতের ভাই সহ স্বজনদের দাবী স্বপ্নার স্বামী রনি দীর্ঘ দিন ধরেই বেকার জীবন যাপন করছিল। মাঝে মাঝেই নেশার টাকা সংগ্রহের জন্য স্বপ্নাকে নির্যাতন করতো। তাদের ধারনা টাকার জন্য নির্যাতন করে তাকে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।